1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:২১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
র্অথপাচাররে প্রতবিদেন দতিে বলিম্বে আদালতরে উষ্মা প্রকাশ, ট-িটোয়ন্টেি বশ্বিকাপে র্সবোচ্চ উইকটেরে মালকি সাকবি,পঁেয়াজরে জ্বালায় অস্থরি বাণজ্যিমন্ত্রী! ,‘বঙ্গবন্ধু শখে মুজবি কুইজ’ লটারতিে বজিয়ী ১০০ জন, বাংলাদশেে সব র্ধমরে মানুষরে সহাবস্থান চায় যুক্তরাজ্য: হাইকমশিনার, তৃতীয় ধাপে ঢাকা ও ময়মনসংিহ বভিাগে নৌকা পলেনে যারা, ডঙ্গেু নয়িে হাসপাতালে ১৭৯ জন, মৃত্যু একজনরে, সরকার সাম্প্রদায়কিতা সৃষ্টি করে বএিনপকিে দায়ী করছ:ে ফখরুল, ওবায়দুল কাদরেরে স্বাক্ষর জাল: উপজলো ভাইস-চয়োরম্যান কারাগারে সাম্প্রদায়কি হামলায় জড়তিরা যে দলরেই হোক বচিার হব:ে আইনমন্ত্রী, টকিা নয়িে বাংলাদশেে এলে কোয়ারন্টোইন লাগবে না

বিলাসবহুল গাড়িতেই মাদক সরবরাহ করতেন পরীমনি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: চিত্রনায়িকা পরীমনি অবৈধভাবে মাদক সংরক্ষণ করার পাশাপাশি তার বিলাসবহুল গাড়িতে বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করতেন। আদালতে দেয়া সিআইডির অভিযোগপত্রে এসব তথ্য উঠে এসেছে।

ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সিআইডির দেয়া অভিযোগপত্রে বলা হয়, পরীমনি লাইসেন্স ছাড়াই মাদক সংরক্ষণ ও নিয়ন্ত্রণ করতেন এমন অভিযোগের সত্যতা পেয়েছেন সিআইডির তদন্ত কর্মকর্তা। এছাড়া, পরীমনিকে গ্রেপ্তারের সময় উদ্ধার করা মাদক নিয়েও সন্তোষজনক কোনো জবাব দিতে পারেননি এই চিত্রনায়িকা।

ঢাকার বোটক্লাবে গিয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হওয়ার পর মাদকের মামলায় গ্রেপ্তারসহ নানা কর্মকাণ্ডে এখনো আলোচনায় রয়েছেন পরিমনি। জনপ্রিয় এ নায়িকার বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ তাকে আটক করে র‌্যাব। মাদকের এ মামলার দুই মাস পর আদালতে অভিযোগপত্র জমা দেয় সিআইডি। রবিবার অভিযোগপত্র গ্রহণ করে মামলাটি বিচারিক আদালতে পাঠানোর আদেশ দেন ম্যাজিস্ট্রেট।

পরীমনি অবৈধভাবে মদ, এলএসডি ও ভয়ংকর মাদক আইসসহ নানা উপকরণ তার বাসায় রাখতেন, এমন অভিযোগের সত্যতা উঠে আসে অভিযোগপত্রে। এসব মাদক সংগ্রহ ও সরবরাহে তার বিলাসবহুল গাড়িটি ব্যবহার করতেন বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান। তবে পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত বলছেন, অভিযোগপত্র না পাওয়ায় পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া যাচ্ছে না।

পরীমনির বিরুদ্ধে রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় রাষ্ট্রপক্ষে ১৯জনকে সাক্ষী করা হয়েছে। আর অভিযোগ প্রমাণিত হলে এ মামলায় ৫ বছরের সাজা হতে পারে চিত্রনায়িকা পরীমনির।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..