1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
র্অথপাচাররে প্রতবিদেন দতিে বলিম্বে আদালতরে উষ্মা প্রকাশ, ট-িটোয়ন্টেি বশ্বিকাপে র্সবোচ্চ উইকটেরে মালকি সাকবি,পঁেয়াজরে জ্বালায় অস্থরি বাণজ্যিমন্ত্রী! ,‘বঙ্গবন্ধু শখে মুজবি কুইজ’ লটারতিে বজিয়ী ১০০ জন, বাংলাদশেে সব র্ধমরে মানুষরে সহাবস্থান চায় যুক্তরাজ্য: হাইকমশিনার, তৃতীয় ধাপে ঢাকা ও ময়মনসংিহ বভিাগে নৌকা পলেনে যারা, ডঙ্গেু নয়িে হাসপাতালে ১৭৯ জন, মৃত্যু একজনরে, সরকার সাম্প্রদায়কিতা সৃষ্টি করে বএিনপকিে দায়ী করছ:ে ফখরুল, ওবায়দুল কাদরেরে স্বাক্ষর জাল: উপজলো ভাইস-চয়োরম্যান কারাগারে সাম্প্রদায়কি হামলায় জড়তিরা যে দলরেই হোক বচিার হব:ে আইনমন্ত্রী, টকিা নয়িে বাংলাদশেে এলে কোয়ারন্টোইন লাগবে না

‘ভাঙন’ নিয়ে ব্যস্ত মৌসুমি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১২ বার পঠিত

বিনোদন ডেস্ক :: আবারো ছবির শুটিংয়ে জমজমাট দেশের সিনেমাপাড়ার প্রাণকেন্দ্র এফডিসি। এখন চলছে বেশ কটি সিনেমার শুটিং। এগুলোর একটি ছিন্নমূল মানুষের বস্তিজীবনের কাহিনী নিয়ে সরকারি অনুদানের ছবি ‘ভাঙন’।

দেশের মোট জনসংখ্যার একটি বড় অংশ ছিন্নমূল মানুষ। নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভালো-মন্দ নানান পেশা বেছে নেন তারা। ভাসমান সেসব মানুষের জীবনেরর কাহিনী নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘ভাঙন’। পরিচালক মির্জা সাখাওয়াৎ হোসেন পরিচালিত ‘ভাঙন’ সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী, ফজলুর রহমান বাবু, প্রাণ রায়সহ আরও অনেকে।

পরিচালক মির্জা সাখাওয়াৎ হোসেন বলেন, ‘ভাঙন’ সিনেমাটি একটি পুরোনো রেলস্টেশনকে কেন্দ্র করে। রেলস্টেশনে অনেক ছিন্নমূল মানুষ বসবাস করে। ছবিতে তাদের জীবনকে ফুটিয়ে তোলা হয়েছে।

চিত্রনায়িকা মৌসুমী বলেন, এই সিনেমায় ভিন্নমাত্রা আনার জন্য চুড়িওয়ালি চরিত্রটি যোগ করা হয়েছে। এটা আমার কাছে ভালো লেগেছে। কারণ এর আগে আমি এরকম চরিত্র করিনি। গল্পটির প্রত্যেকটি জায়গায় জীবনের ছোঁয়া পাবে দর্শক।

অভিনেতা প্রাণ রায় বলেন, ‘ভাঙন’ চলচিত্রে আমার চরিত্রটি খুবই ইন্টারেস্টিং। একটা পকেটমারের চরিত্র। যে এক সুন্দরী চুড়িওয়ালীকে অফার দেয়।

পার্শ্বচরিত্রে অভিনয় করা মির্জা আফরিন বলেন, আমার চরিত্রটির নাম হচ্ছে লতা। এই মেয়েটাকে এক বৃদ্ধ লোক লালন-পালন করে। লোকটি মেয়েটিকে বাইরে অন্য কোথাও যেতে দিতে চায় না। তাই বৃদ্ধ লোকটি নিজেই মেয়েটিকে বিয়ে করে।

এফডিসিতে বেড়া দিয়ে বস্তির আদলে সেট বানিয়ে চলছে শুটিংয়ের কাজ। এফডিসি ছাড়াও তেজঁগাও রেললাইনের পাশেও হয়েছে শুটিং। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের মাঝামাঝিতে সিনেমাটি মুক্তির কথা জানালেন পরিচালক মির্জা সাখাওয়াত হোসেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..