1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে শনাক্ত ১০০, একজনের প্রাণহানি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৩০৩ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: দেশে চলছে দ্বিতীয় দফায় লকডাউন। করোনা ঠেকাতে এ লকডাউন করা হলেও সিলেটে স্বাস্থ্যবিধি মানতে অনীহা সাধারণ মানুষের মাঝে। এমনকি লকডাউনেও চলছে স্বাভাবিক ঘোরাফেরা। এমন পরিস্থিতিতে লকডাউনের দ্বিতীয় দিনে সিলেটে নতুন করে ১০০ জনের করোনা শনাক্ত আর একজনের প্রাণহানি হয়েছে। নতুন করে মারা যাওয়া ব্যক্তি হবিগঞ্জ জেলার বাসিন্দা। তবে এ সময়ে সিলেট বিভাগের চার জেলা মিলে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৯৫ জন। আর নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন ৯ জন।

মঙ্গলবার (৬ এপ্রিল মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এ প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে নতুন করে শনাক্ত ১০০ জনের মধ্যে সিলেটে ৮৩ জন, হবিগঞ্জ ১৬ এবং সুনামগঞ্জে ১ জন। আর এ সময়ে মৌলভীবাজারে কারো শনাক্তের খবর পাওয়া যায়নি।

এ নিইয়ে মঙ্গলবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনা শনাক্তের সংখ্যা ১৭ হাজার ৮৯৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ১২৬ জন, সুনামগঞ্জে ২৬০৯ জন, হবিগঞ্জে ২০৮৫ জন ও মৌলভীবাজারে ২০৭৬।

এদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে সুস্থ হয়ে উঠা ৯৫ জনের মধ্যে ৯২ জনই সিলেট জেলার বাসিন্দা। আর ৩ জন হবিগঞ্জ জেলার। আর সিলেটে করোনা আক্রান্ত হয়ে নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৯ জন।

একই সময়ে করোনায় মারা যাওয়া নতুন একজনসহ সিলেট বিভাগে এ পর্যন্ত ২৯৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলার ২২৫ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন আর মৌলভীবাজারে ২৪ জনের প্রাণহানি হয়েছে মহামারি এ ভাইরাসে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..