1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

রোনালদো-কাভানির নৈপুণ্যে ম্যানইউর জয়

  • আপডেট টাইম : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৮৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : প্রিমিয়ার লিগে চার ম্যাচ পর অবশেষে জালের দেখা পেলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। গোল পেলেন এডিনসন কাভানিও। জয়ের স্বস্তি ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড শিবিরে। ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার টটেনহ্যাম হটস্পারের মাঠে ৩-০ গোলে জেতে ইউনাইটেড।

ম্যাচের ২৮তম মিনিটে কর্নারে এরিক ডায়ারের হেডের পর দূরের পোস্টে থাকা ক্রিস্তিয়ান রোমেরো উরু দিয়ে ঠেলে জালে বল জড়ান। কিন্তু টটেনহ্যামের এই আর্জেন্টাইন ডিফেন্ডার আগে থেকেই ছিলেন অফসাইড পজিশনে। ৩৩তম মিনিটে রোনালদোর পাস ধরে ফ্রেদের শট ফিরিয়ে টটেনহ্যামের ত্রাতা হুগো লরিস। এটিই ছিল প্রতিপক্ষের গোলমুখে ইউনাইটেডের প্রথম আক্রমণ।

ছয় মিনিট পর রোনালদোর দারুণ গোলেই এগিয়ে যায় ইউনাইটেড। ব্রুনো ফের্নান্দেসের ক্রসে দুরূহ কোণ থেকে পর্তুগিজ ফরোয়ার্ডের ভলি ঝাঁপিয়ে পড়া লরিসকে ফাঁকি দিয়ে দূরের পোস্ট দিয়ে জালে জড়ায়।

দ্বিতীয়ার্ধের শুরুতে বুলেট গতির শটে জালে বল পাঠান রোনালদো। কিন্তু এই তারকা ফরোয়ার্ডের উদযাপনের রেশ কেটে যায় অফসাইডের পতাকা ওঠায়। ৬৪তম মিনিটের সুযোগ কাজে লাগিয়ে ব্যবধান দ্বিগুণ করে ইউনাইটেড। ফের্নান্দেসের থেকে পাওয়া বল রোনালদো থ্রু পাস বাড়ান কাভানির উদ্দেশে। গোলরক্ষককে কাটিয়ে জালে বল পাঠিয়ে দেন উরুগুয়ের ফরোয়ার্ড।

৭১তম মিনিটে রোনালদোকে তুলে মার্কাস র‌্যাশফোর্ড ও ১০ মিনিট পর কাভানির বদলি হিসেবে জেসে লিনগার্ডকে নামান ইউনাইটেড কোচ। প্রতিপক্ষের আক্রমণভাগের দুই তারকার অনুপস্থিতি কাজে লাগাতে পারেনি টটেনহ্যাম। বরং ৮৬তম মিনিটে আরেকটি গোল হজম করে বসে দলটি।

মাঝমাঠে নিজেদের মধ্যে বল দেওয়া-নেওয়া করে আচমকা থ্রু পাস বাড়ান নেমানিয়া মাতিচ। এক ছুটে বল ধরে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন একটু আগেই বদলি নামা র‌্যাশফোর্ড। তাতে গত মাসের মাঝামাঝি চেলসির কাছে হারের পর নিজেদের মাঠে আরেকটি হার নিশ্চিত হয়ে যায় টটেনহ্যামের।

১০ ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে ৫ম স্থানে আছে ইউনাইটেড। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ৮ম স্থানে টটেনহ্যাম। চেলসি ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে। লিভারপুল ২২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। ম্যানচেস্টার সিটি ২০ পয়েন্ট নিয়ে রয়েছে তৃতীয় স্থানে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..