1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গল ৫ হাজার শীতার্ত পরিবার পেলেন শীতবস্ত্র

  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৮৮ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গলে শীত আগমনের শুরুতেই দরিদ্র হতদরিদ্র মানুষের শীত নিবারণের জন্য সরকারি ভাবে ৫ হাজার শীতরস্ত্র (কম্বল) বিতরণ করা হচ্ছে। শীতবস্ত্র গুলো উপজেলার ৯টি ইউনিয়নের শীতার্তদের মধ্যে বিতরণ করা হবে।

শনিবার সকালে শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদ প্রঙ্গণে শীতবস্ত্র বিতরণ উদ্বোধন করা হয়।

শীতবস্ত্র বিতরণ উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৪ আসনের এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

প্রধান অতিথি তাঁর বক্তিতায় বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষ শান্তিতে থাকে। শীত পড়া শুরু হওয়ায় সরকার সারা দেশে দরিদ্র ও হতদরিদ্র মানুষের শীত নিবারণের জন্য শীতবস্ত্র বিতরণ করা শুরু করেছে।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদার, উপজেলা প্রকল্প অফিসার মো. আসাদুজ্জামান, সদর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মহসিন আহমদ প্রমূখ উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..