1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রেম ও প্রতারণার ছবিতে শিরিন শিলা

  • আপডেট টাইম : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৬৬০ বার পঠিত

অনলাইন ডেস্ক: সময়ের ব্যস্ত নায়িকা শিরিন শিলা। সম্প্রতি তিনি ‘ঘর ভাঙা সংসার’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। এটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। সিনেমাটিতে শিলার বিপরীতে রয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। মুক্তির অপেক্ষায় এই নায়িকার আরেক ছবি ‘নদীর জলে শাপলা ভাসে’। মেহেদি হাসান পরিচালিত এ ছবিতে শিলার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন।

এরই মাঝে নতুন আরও এক ছবিতে চুক্তিবদ্ধ হলেন শিরিন শিলা। নাম ‘ময়ূরাক্ষী’। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে ছবিটির ফার্স্টলুক প্রকাশ হয়। সেখানেই চুক্তি সই করেন শিলা। গোলাম রাব্বানীর চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করবেন রাশিদ পলাশ। প্রেম ও প্রতারণা ‘ময়ূরাক্ষী’ ছবির গল্পের মূল বিষয়বস্তু। এখানে শিলা অভিনয় করবেন সুরভি চরিত্রে। ছবির কাহিনিতে দেখা যাবে, ফেসবুকে একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সুরভির। একসময় সেই ছেলেটি সুরভির সঙ্গে ভয়ংকর প্রতারণা করে।

শিলার বক্তব্য, চরিত্রটিতে ভালো কাজের সুযোগ আছে। এর আগে এমন চরিত্রে কাজ করিনি। এখানে আমাকে নতুন একটি লুকে দেখা যাবে। চরিত্রটিতে নিজেকে ভাঙার সুযোগ আছে, একজন অভিনেত্রী হিসেবে উপস্থাপনের সুযোগ আছে।’শিলা আরও জানান, ১ ডিসেম্বর তিনি দেশের বাইরে যাবেন। ফিরে এসে এ ছবির জন্য গ্রুমিং শুরু করবেন। অন্যদিকে পরিচালক রাশিদ পলাশ জানিয়েছেন, জানুয়ারি মাসের মাঝামাঝি থেকে ছবির শুটিং শুরু হবে। দুই ধাপে শুটিং শেষ হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..