1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেঘনায় ফেরিতে পিকআপে লাগা আগুনে পুড়লো ১০ গাড়ি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৩৪৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ভোলার মেঘনা নদীতে ইলিশা-লক্ষ্মীপুর রুটের একটি ফেরির পণ্যবাহী গাড়িতে আগুন লেগেছে। এতে পুড়ে গেছে অন্তত ১০টি গাড়ি। তবে হতাহত হওয়ার কোনো ঘটনা ঘটেনি।

ধারণা করা হচ্ছে ককশিটবাহী একটি পিকআপে সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত। পুড়ে যাওয়া গাড়ির মধ্যে ৪টি কাভার্ড ভ্যান, ৪টি পিকআপ ও দুটি মোটরসাইকেল রয়েছে।

ইলিশা ফেরিঘাটের নৌ-পুলিশ ইনচার্জ সুজন পাল ও মো. জাহাঙ্গীর আলম জানান, গত বুধবার রাত ২টার দিকে কলমীলতা ফেরিটি লক্ষ্মীপুরের মজু চৌধুরির হাট থেকে ভোলার ইলিশার উদ্দেশে ছেড়ে আসে। রাত ৪টার দিকে মতিরহাট ও ভোলার চর সীমানার মাঝনদীতে থাকা ফেরির একটি পিকআপে আগুন লাগে। দ্রুত আগুন ছড়িয়ে পড়লে আশপাশের আরও ৯টি গাড়ি পুড়ে যায়।

এ সময় ওই ফেরির স্টাফ, পণ্যবাহী ট্রাক ও পিকআপের ড্রাইভার-হেলপাররা ফেরির সামনের দিকে নিরাপদে অবস্থান নেয়। এসময় ফেরিতে থাকা লোকজন আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। ফেরি থাকা অর্ধশত যাত্রী ও গাড়ী চালকরা নদীতে ঝাপিয়ে ও জেলেদের নৌকার ভোলায় ইলিশায় তীরে উঠে।

বিআইডব্লিউটিসি’র ভোলা ও লক্ষ্মীপুর ম্যানেজার পারভেজ হোসেন ও মো. কাউছার জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে অন্য একটি ফেরিতে করে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুন নেভানোর পর ফেরিটি লক্ষ্মীপুরের মেঘনা নদীর গুনগুনিয়া চর এলাকায় নোঙ্গর করা হয়েছে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ থেকে ১৫ কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..