1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অনলাইনে ‘বাতকর্ম’ বেচে তিনি এখন কোটিপতি

  • আপডেট টাইম : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৬৭২ বার পঠিত

বিনোদন ডেস্ক : আমেরিকার রিয়েলিটি টিভি তারকা স্টেফানি ম্যাটো ‘বাতকর্ম’ কারণে উঠে এসেছেন খবরের শিরোনামে। তার পেশা হলো ‘ফার্ট বা বাতকর্ম’। অনলাইনে ‘বাতকর্ম’ বিক্রি করে আয় করছেন কয়েক লাখ টাকা। টাকার চাদরে শুয়ে এই তারকা। লোকে যাতে লজ্জা পান, সেই লজ্জাজনক বিষয়টি বেচেই এই নারী বিপুল টাকা রোজগার করেন।

স্টেফানি একজন টিভি স্টার। তবে তিনি এই আশ্চর্য ‘আউট অফ দ্য বক্স’ ভাবনচিন্তা করেছেন এবং সেটা বাস্তবে রূপায়িতও করেছেন। অনলাইনে নিজের বাতকর্ম বেচে কোটি কোটি টাকা আয় করছেন এখন। প্রতি সপ্তাহে তার রোজগার ৩৮ লাখ টাকার কাছাকাছি। এক মাসে দেড়কোটি।

ইনস্টাগ্রামে তার প্রভূত ফলোয়ার্স। তিনি সেখানে নিয়মিত শো-ও করেন। পাশাপাশি তার এই ব্যবসাও ফুলেফেঁপে উঠছে। তার শরীর থেকে এক ইউনিক উপায়ে গ্যাস বা বায়ু বের করে সেটিকে তিনি একটি জারে ভরে ফেলেন। বায়ুনিরোধক এই একটি জার কিনতে লোকে ৮ হাজার টাকা পর্যন্ত দেয়।

তার ইনস্টাগ্রামে ২৬৫ হাজার ফলোয়ার রয়েছেন। এখানেই অনলাইন ফার্ট সম্পর্কে ব্যবহারকারীদের জানান। তার বক্তব্য, মানুষই তা চেয়ে পাঠান। এমনকি অনেক ব্যবহারকারী তার পরা অন্তর্বাস, চুল, স্নানের জল ইত্যাদিও চেয়ে থাকেন। তিনি এখন পর্যন্ত ৭৮টি ফার্টের অর্ডার পেয়েছেন তারকা, চাহিদা মেটাতে যথেষ্ট পরিশ্রম করছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..