1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় বর্ণাঢ্য আয়োজনে প্রাক বড়দিন পালন

  • আপডেট টাইম : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৫৯২ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় জাঁকজমকপূর্ণ আয়োজনে বুধবার বড়দিনের পূর্ব প্রস্তুতি স্বরূপ প্রাক-বড়দিন ও বার্ষিক উপহার বিতরণ সভা উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের সাত নম্বর খাসি পুঞ্জিতে অনুষ্ঠিত হয়েছে। আন্তর্জাতিক শিশু উন্নয়ন সংস্থা ‘কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ’র সহযোগিতায় মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প এর আয়োজন করেছে।

প্রকল্পের চেয়ারম্যান প্রবীণসন সুছিয়াংয়ের সভাপতিত্বে ও প্রকল্প ব্যবস্থাপক টারজেন পাপাংয়ের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খন্দকার মুদাচ্ছির বিন আলী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাত নম্বর পুঞ্জির সেক্রেটারি পাইলট মারলিয়া, ইউপি সদস্য সমিরন মুন্ডা, সাবেক ইউপি সদস্য ডেভিড পাপাং, পাথারিয়া বাগান পঞ্চায়েত সভাপতি মোহনলাল রিকমুন, সাংবাদিক মাস্তফা উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠান শেষে চাইল্ড স্পন্সরশিপ প্রোগ্রামের (সিএসপি) ১৫ শিশুর পরিবারের মাঝে ১টি করে চায়ের ফ্লাক্স, জগ, বালতি, গরম জামা, চাদর ও ১৯৩ শিশুর মধ্যে বড়দিনের উপহারের নগদ অর্থ বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..