1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

পদ্মা ব্যাংক ধানমন্ডি শাখায় অটোমেডেট চালান (এ–চালান) সিস্টেম সেবার উদ্বোধন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৮১৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : পদ্মা ব্যাংক লিমিটেড, ধানমন্ডি শাখায় অটোমেটেড চালান (এ-চালান) সিস্টেম সার্ভিস-আনুষ্ঠানিক উদ্বোধন করা হল। গ্রাহকদের আগ্রহী করতে নানা রকম সচেতনতামূলক পদক্ষেপ নিয়েছে চতুর্থ প্রজন্মের ব্যাংকটি।

এ-চালান সার্ভিসের আওতায় পাসোপোর্ট ফি,কোম্পানি আয়কর, ব্যক্তি আয়কর, আমদানি পণ্যের মূসক, কাস্টমস শুল্ক, ভূমি উন্নয়ন কর, দেশজ পণ্য ও সেবার মূসক, আবগারি শুল্ক-সহ সকল প্রকার সরকারি সেবার ফি জমা জমা দিতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই। পদ্মা ব্যাংকের যে কোন শাখায় নগদে বা চেকের মাধ্যমে এ-চালানের অর্থ জমা দেয়া যাবে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর, ২০২১) ধানমন্ডি শাখায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অটোমেটেড চালান সিস্টেম (এসিএস) আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। অনুষ্ঠানে তিনি বলেন, শতভাগ ডিজিটালাইজেশনের জন্য কাজ করে যাচ্ছে পদ্মা ব্যাংক। তারই ধারাবাহিকতায় সরকারী সেবা যুক্ত হল। এখন থেকে গ্রাহকরা নিশ্চিন্তে সরকারী বিভিন্ন বিল পদ্মা ব্যাংকের যে কোন শাখায় জমা দিতে পারবেন। গ্রাহকদের আর্থিক লেনদেনে স্বাচ্ছ্ন্দ্য দেয়ার অঙ্গীকার পদ্মা ব্যাংক পরিবারের।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংক-এর চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন, এফভিপি ও ক্লাস্টার হেড ঢাকা সাউথ ক্লাস্টার বাসু শেখ, ভিপি ও ডেপুটি হেড অফ আইসিটি মো.মোশাররফ হোসেন খান, এভিপি ও ধানমন্ডি শাখা প্রধান শ্যামল দত্ত-সহ ব্যাংকের অন্যান্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তা ও কর্মচারীরা।

সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..