1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুনামগঞ্জের শান্তিগঞ্জে অগ্নিকান্ডে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৬৫২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাগলা মধ্য বাজারে আব্দুল হেকিম মার্কেটের হাই চয়েজ গার্মেন্টসে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে দোকানে থাকা সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। এতে আনুমানিক ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গতকাল বুধবার দিনশেষে মধ্য রাত ১ টার দিকে এই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। বিদ্যুতের শট-সার্কিট থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

হাই চয়েজের স্বত্ত্বাধিকারী আক্তার হোসেন জানান, গত বুধবার দিনশেষে রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যাই। মধ্য রাত ১ টার দিকে মার্কেটের প্রহরী আমাকে ফোন করে দোকানে আগুন লাগার বিষয়টি জানান। খবর পেয়ে আমি দ্রুত মার্কেটে চলে যাই। অনেক চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রনে আনতে না পেরে দ্রুত ফায়ার সার্ভিস স্টেশনে ফোন দিলে তাঁরা এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। তবে আগুনে দোকানের সবকিছু পুড়ে ছাই হয়ে যাওয়ায় এতে আমার ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আক্তার হোসেন আরোও জানান, ব্যাংক থেকে লোন পেয়ে অনেক স্বপ্ন নিয়ে আমি ব্যবসা শুরু করি। কিন্তু অগ্নিকান্ডে দোকানের সাথে আমার স্বপ্নও পুড়ে গেল। আর্থিকভাবে আমি এখন মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়েছি। আমার এই সংকট কাটিয়ে ওঠতে সরকারী-বেসরকারী অনুদানের জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে আর্জি জানাচ্ছি।

এব্যাপারে উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার জিসানুর রহমান নাবিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার ফাইটার টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শক-সার্কিটের কারণে আগুনের সূত্রপাত হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..