1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে ৯ ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত; ভোটারদের ব্যাপক উপস্থিতি; প্রার্থীকে জরিমানা

  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৫৮৭ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জে ৫ম দফা ইউনিয়ন পরিষদ নিবার্চনে ৫ জানুয়ারী ৯টি ইউনিয়নে ভোট গ্রহণ হয়েছে। ব্যাপক উৎসাহ উদ্দীপনায় কেন্দ্রে কেন্দ্রে ব্যাপক ভোটারের উপস্থিতি দেখা গেছে। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে দায়িত্ব প্রাপ্ত ম্যাজিষ্ট্রেট এক ইউপি সদস্য প্রার্থীকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন। বুধবার সকাল ৮ঘটিকা থেকে ভোট গ্রহণ শুরু হয়।

জানা যায়, উপজেলার ৯টি ইউনিয়নের ৯৫টি ভোট কেন্দ্রে বুধবার সকাল ৮ঘটিকা থেকে ভোট গ্রহণ শুরু হয়। দু’একটি ছোটখাটো বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ভোটাররা ভোট প্রদান করেন। কিছু কিছু স্থানে হুমকি, ভয়ভীতি ও প্রভাব বিস্তারের আশঙ্কা থাকলেও শেষ সময় পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। মাধবপুর ইউনিয়নে নৌকা প্রতীকের সমর্থিত কর্মীরা হোসেন বকশ নামে এক সংবাদকর্মীকে মারধোর করে আহত করার অভিযোগ উঠেছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে স্থানীয়রা দাবি করছেন হোসেন বকশ সংবাদ কর্মী নয়, সে একজন প্রার্থীর সক্রিয় কর্মী।

এদিকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ৩নং মুন্সীবাজার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মো. আব্দুল মনাফকে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) সজল মোল্লা ৫ হাজার টাকা জরিমানা এবং চারজন মোটরসাইকেল আরোহীর কাছ থেকে ১৫শ’ টাকা সহ মোট ৬ হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করেন। উল্লেখ্য, উপজেলায় ৯ ইউনিয়নে ১৮০৯৩৮ ভোটারের মধ্যে পুরুষ ৯১৪১১ ও মহিলা ৮৯৫২৭ জন ভোটার রয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আশেকুল হক শান্তিপূর্ণ ভোটগ্রহণের সত্যতা নিশ্চিত করেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..