1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হোবার্ট টেস্টে প্রথম ইংনিসে অস্ট্রেলিয়া সংগ্রহ ৩০৩

  • আপডেট টাইম : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ২০০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : হোবার্ট টেস্টে শুরুতেই বিপর্যয়ে পড়েছিল অস্ট্রেলিয়া। স্টুয়ার্ট ব্রড, অলি রবিনসনের আগুনে বোলিংয়ে ১২ রানেই হারায় ৩ উইকেট। বৃষ্টিবিঘ্নিত দিবারাত্রির এই টেস্টে তখনই দলের হাল ধরেন ট্রাভিস হেড। করোনা আক্রান্ত হয়ে সিডনি টেস্ট খেলতে না পারা হেড খেলেন ১০১ রানের দুর্দান্ত ইনিংস। তাতেই ঘুরে দাঁড়ায় অস্ট্রেলিয়া।

৬ উইকেটে ২৪১ রানে প্রথম দিন শেষ করে প্যাট কামিন্সের দল। আজ সেখান থেকেই দ্বিতীয় দিনের খেলা শুরু করে অজিরা। ৪ উইকেটে আরো ৬২ রান যোগ করে ৩০৩ রানে অলআউট হয়েছে তারা। হেডের পাশাপাশি দুর্দান্ত খেলেছেন ক্যামেরন গ্রিন, ৭৪ রান এসেছে তার ব্যাট থেকে। এ ছাড়া মার্নাস লাবুশান ৪৪ ও নাথান লায়ন ৩১ রান করেন।

ইংলিশদের পক্ষে ৩টি করে উইকেট নিয়েছেন স্টুয়ার্ট ব্রড ও মার্ক উড। ওলি রবিনসন ও ক্রিস ওকসের শিকার দুটি করে উইকেট।

অজিদের ৩০৩ রানের জবাবে ব্যাট করতে নেমে বাজে শুরু হয়েছে ইংল্যান্ডের। প্রতিবেদন লেখার সময় তাদের সংগ্রহ ২ উইকেটে ২৯ রান। সাজঘরে ফিরে গেলেন ররি বার্নস (০) ও জ্যাক ক্রাউলি (১৮)। ডেভিড মালান ৭ ও জো রুট শূন্য রানে ব্যাট করছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..