1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

মা হলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১৬৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : মা হলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাস ও প্রিয়াঙ্কার প্রথম সন্তানের খবর প্রিয়াঙ্কা শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। মধ্যরাতে খবরটা শেয়ার করেন তিনি।

অবশেষে মা হওয়ার খবর দিলেন প্রিয়াঙ্কা। অনেকের মনে হতেই পারে সেক্ষেত্রে বেবিবাম্পের ছবি শেয়ার করা বা প্রিয়াঙ্কার সাম্প্রতিক ছবিতে সন্তানসম্ভবা প্রিয়াঙ্কাকে বোঝা গেলনা কেন?

কারণ নিজ গর্ভে তিনি তাঁর সন্তান ধারণ করেননি। সন্তানের জন্য নিক জোনাস ও প্রিয়াঙ্কা সারোগেসির সাহায্য নেন। আর সেই খবর তাঁরা কেবল পরিবারের মধ্যেই সীমাবদ্ধ রেখেছিলেন। তাঁরা চাননি একথা সকলে জানুন। তবে মা হওয়ার পর পর মাতৃত্বের কথা গোপন করেননি প্রিয়াঙ্কা।

নিন্দকদের মুখ বন্ধ করে খুশির খবর শোনালেন নিক জোনাস, প্রিয়ঙ্কা চোপড়া। মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর ভাগ করে নিলেন অভিনেত্রী। জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে সন্তান এল নিয়ঙ্কার কোলে। সবার আশীর্বাদ প্রার্থনা করেছেন তারকা দম্পতি। একই সঙ্গে অনুরোধ, আপাতত তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি কৌতূহল দেখানো যেন বন্ধ করেন সবাই। সুস্থ, সুন্দর সন্তান আসুক তাঁদের দাম্পত্যে। এটাই আপাতত নিয়ঙ্কার ইচ্ছে।

তিনি জানান সারোগেসির মাধ্যমে হওয়া তাঁদের সন্তানের জন্য তাঁরা ভীষণ খুশি। প্রিয়াঙ্কা এই খবর দেওয়ার সঙ্গে সঙ্গে উপচে পড়ে শুভেচ্ছা।

প্রিয়াঙ্কার ইন্সটাগ্রামের ২৫ লক্ষের ওপর ফলোয়ার খবরটি পেয়ে তাঁকে শুভেচ্ছা জানান। সেখানে অগুন্তি মানুষ তাঁকে নানা ভাবে শুভেচ্ছায় ভরিয়ে দেন। শুভেচ্ছা জানান লারা দত্ত, সানিয়া মির্জা, ভূমি পেডনেকর, ক্যাটরিনা কাইফ সহ অনেকে।

শুভেচ্ছা জানান বিশ্বের অন্যতম পরিচিত ম্যাগাজিন ভ্যানিটি ফেয়ার-এর সম্পাদকও। প্রসঙ্গত ২০২২ সালের ফেব্রুয়ারি এডিশনে ভ্যানিটি ফেয়ার-এর কভার গার্ল হয়েছেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি বারবার নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্ক নিয়ে নানা কথা সামনে এসেছে। এমনও শোনা গিয়েছিল যে এই ২ সেলেব্রিটির বিবাহবিচ্ছেদ এখন নাকি সময়ের অপেক্ষা। আর সেই জল্পনার মাঝেই কিন্তু তাঁদের কোল আলো করে এল প্রথম সন্তান।

প্রিয়ঙ্কার নামের পাশ থেকে জোনাস পদবি সরতেই জল্পনায় মেতে উঠেছিল আন্তর্জাতিক বিনোদন মহল। ছড়িয়েছিল নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জনও। তার মধ্যেই আভাষে-ইঙ্গিতে মাতৃত্বের কথা একাধিক বার জানিয়েওছেন অভিনেত্রী। অনুরাগী মহল থেকে সমালোচকেরা বুঝে উঠতে পারেননি, এ ভাবে খুশির খবর দিতে চলেছেন জোনাস দম্পতি।

গত বছর বিয়ের তিন বছর উদযাপন করেছেন তারকা দম্পতি। প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড়। নিকের চেয়ে বয়সে অনেকটাই বড় প্রিয়ঙ্কা। ফলে, এই বিয়ে আদৌ টিকবে কিনা, তাই নিয়ে সন্দেহ ছিল সব মহলেই। নিয়ঙ্কা কিন্তু কোনও বিরূপ মন্তব্য কানে তোলেননি। বদলে রাজস্থানের উমেদ ভবন রাজবাড়িতে ধুমধাম করে হিন্দু মতে বিয়ে সারেন। পরে আবার খ্রিস্টান মতে বিয়ে করেন গির্জায় গিয়ে। তাঁদের নিয়ে যত কটাক্ষের পরিমাণ বেড়েছে ততই যেন তাঁরা শক্ত করে ধরে থেকেছেন একে অন্যের হাত। পথ চলেছেন নিজেদের মর্জিতে। তারই ফসল সারোগেসির মাধ্যমে জন্ম নেওয়া সদ্যোজাত। নিয়ঙ্কা যেন আবারও প্রমাণ করে দিলেন, বয়স নিছকই সংখ্যামাত্র। চাইলে যে কোনও বয়সেই বেঁধে বেঁধে থাকা যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..