1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

মিশা-জায়েদ প্যানেলকে সমর্থন দিলেন শাবনূর!

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১৭৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলকে সুদূর অস্ট্রেলিয়ার সিডনি থেকে ভিডিওকলের মাধ্যমে অগ্রিম অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যার দিকে ভিডিওকলের মাধ্যমে তিনি এ শুভেচ্ছা জানান।

মিশা-জায়েদ প্যানেল থেকে আন্তর্জাতিক সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়ক জয় চৌধুরী তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, শ্রদ্ধেয় শাবনূর আপু কিছু সময় আগে আমাদের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জায়েদ খানসহ অন্য প্রার্থীদের ভিডিও কলের মাধ্যমে শুভেচ্ছা ও সমর্থন জানিয়েছেন।

শাবনূর বলেন, করোনার কারণে দেশে আসতে পারিনি। আমি নিজেও করোনায় আক্রান্ত ছিলাম। অন্যদিকে, করোনার সংক্রমণ বাড়ায় এবারের শিল্পী সমিতির নির্বাচনে ইচ্ছে থাকা সত্ত্বেও আসতে পারছি না। তবে তোমাদের প্যানেলের সমর্থন ও ভালোবাসা আছে। অগ্রিম অভিনন্দন।

আগামী ২৮ জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচন। নির্বাচনের প্যানেল নিয়ে নানা আলোচনায় মুখরিত চলচ্চিত্র শিল্পীরা। সহকর্মী ভোটারদের কাছে প্রার্থীরা চাইছেন ভোট।

এবার নির্বাচনে দুটি প্যানেল অংশ নিচ্ছে। গত দুইবারের মেয়াদে মিশা-জায়েদ একটি প্যানেলে দিয়েছেন। অন্যদিকে, কাঞ্চন-নিপুণ দিয়েছেন একটি প্যানেল।

এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন অভিনেতা পীরজাদা হারুন। সঙ্গে আছেন বি এইচ নিশান ও জাহিদ জোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান পরিচালক সোহানুর রহমান সোহান। এই বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..