1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে পালিত হচ্ছে পুলিশ সপ্তাহ-২০২২

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৪৮৩ বার পঠিত

মিজানুর রহমান মিজান :: “দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্য নিয়ে আজ রবিবার পালিত হচ্ছে পুলিশ সপ্তাহ ২০২২।

পুলিশ সপ্তাহ ২০২২ এর মূল অনুষ্ঠান সকাল ১০টায় রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী যুক্ত থেকে প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

পুলিশ সপ্তাহ ২০২২ উপলক্ষে অন্যান্য জেলার মতো মৌলভীবাজারেও নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে জেলার পুলিশ স্টেশন, পুলিশ অফিস, পুলিশ লাইন্স ও অন্যান্য স্থাপনাগুলোতে বর্ণিল আলোকসজ্জা করা হয়।

পুলিশ সপ্তাহ ২০২২ উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্সে উন্নত মানের খাবার পরিবেশনের লক্ষ্যে বড়খানার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোঃ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) এ,বি,এম মুজাহিদুল ইসলাম পিপিএম সহ জেলার বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..