1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনা সংকট সত্ত্বে ও সরকার কৃষকদের সর্বাত্মক সহযোগিতা করছে-পরিবেশমন্ত্রী

  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ২৫৫ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী শাহাব উদ্দিন এমপি বলেছেন, দেশে করোনা ভাইরাসের সংকট সত্তে¡ও সরকার কৃষক ভাইদের সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছে। সার, বীজ, কৃষি সরঞ্জামসহ নানা আর্থিক প্রণোদনা দিয়ে যাচ্ছে। স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধী একটি চক্র সাম্প্রতিক দেশের উন্নয়ন অগ্রগতিকে ব্যাহত করার ষড়যন্ত্রে মেতে উঠেছে। দেশ বিরোধী এ চক্রের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে। তিনি সোমবার দুপুরে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা কৃষি সম্প্রসারণ বিভাগ আয়োজিত বিভিন্ন ইউনিয়নের ১৬০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে আউশ ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণের আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইউএনও মো. শামীম আল ইমরানের সভাপতিত্বে, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা এমএসএম আশরাফুজ্জামান বিন হাফিজ ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা পলাশ দত্তের সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক নিয়াজ উদ্দিন, সাংবাদিক আব্দুর রব, লিটন শরীফ, আদর্শ কৃষক সফিক উদ্দিন প্রমুখ। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ দেবল সরকার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..