1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পদ্মা ব্যাংকের টাউনহল মিটিং-২০২২ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ৬১৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: “পাওয়ার অব পারফরম্যান্স, শেইপিং দ্যা ফিউচার”-এই ব্যানারে টাউনহল মিটিং-২০২২ অনুষ্ঠিত হল পদ্মা ব্যাংক লিমিটেডের। শনিবার ২৯ জানুয়ারি, ২০২২ গুলশান কর্পোরেট হেড অফিস থেকে আয়োজিত অনুষ্ঠানে ২০২১ সালের সেরা পারফরমারদের নাম ঘোষণা করা হয়।

করোনা ভাইরাসের সংক্রমণের ঝুকি এড়াতে ব্যাংকের সকল শাখা ও প্রধান কার্যালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের স্বশরীরে উপস্থিতির পরিবর্তে ভার্চুয়াল প্লাটফর্মে উক্ত টাউন হল মিটিং আয়োজন করা হয়।

টাউন হল সভার সভাপতিত্ব করেন ব্যাংকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পর্ষদ চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত। করোনা অতিমারীতেও পরিশ্রম করে ব্যাংকের ব্যালেন্সশিট ঠিক রাখতে অবদান রাখায় সকল কর্মকর্তাদের ধন্যবাদ জানান তিনি। ২০২২ সালের নতুন বছরটা আরো চ্যালেঞ্জিং হলেও আরো এগিয়ে যাবে পদ্মা ব্যাংক এমনটাই আশা চৌধুরী নাফিজ সরাফাতের। এই সময় তিনি পদ্মা ব্যাংকের সকল গ্রাহকদেরকেও ধন্যবাদ জানান ব্যাংকের পাশে থেকে সামনে এগিয়ে নিয়ে যেতে সাহযোগীতা করায়।

সভাপতির ভাষণে ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী বলেন, লোকসানের খাতা থেকে নাম মুছে গেছে পদ্মা ব্যাংক-এর, নতুন বছরে নব উদ্যমে এগিয়ে যাবো। এখন শুধু সামনে এগিয়ে যাবার পালা, পেছনে ফিরে তাকাবার সময় নেই। তবে এগিয়ে যাবার চেষ্টায় সবাই যেন নিজের এবং পরিবারের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকেন সেজন্য তিনি কর্মীদের স্বাস্থ্যবিধি মেনে কাজ করার পরামর্শ দেন। তিনি ব্যাংকের উন্নতির ধারা অব্যাহত রেখে আগামী দিনের লক্ষ্য অর্জনের দিক নির্দেশনা প্রদান করেন।

আয়োজিত মিটিং-এ অনলাইনে যুক্ত ছিলেন পদ্মা ব্যাংকের চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল­াহ খান, হেড অফ আরএএমডি অ্যান্ড ল’ ফিরোজ আলম, হেড অব ইন্টার্নাল কনট্রোল এন্ড কমপ্লায়েন্স ডিভিশন মুজাহিদুল ইসলাম, সিএফও বাদল কুমার নাথ -সহ ব্যাংকের সকল শাখা প্রধান, প্রধান কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের অফিসরারা।

অনুষ্ঠানে রিকভারি ও ডিপোজিট সংগ্রহ এই দুই ক্যাটাগরীতে ১১০-জনকে পুরস্কৃত করা হয়। এছাড়া ২০২১ সালে সেরা পারফরম্যান্সের জন্য শীর্ষ দশ শাখার নাম ঘোষণা করা হয়।

সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..