1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজধানী ছিনতাইকারীর ছুরিকাঘাতে পোশাকশ্রমিক নিহত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৭৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রাজধানীর পল্লবীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. রায়হান (২৬) নামের এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে পল্লবী থানার লালমাটিয়া ট্রাক স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত রায়হানের বাবা রাজু মিয়া জানান, রায়হান গার্মেন্টসে চাকরি করেন। রাত ৯টার দিকে লালমাটিয়া ট্রাকস্ট্যান্ড হয়ে বাসায় যাওয়ার সময় ছিনতাইকারীরা তার গতিরোধ করে। এ সময় টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বাধা দেন রায়হান। এরপর তাকে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকাপয়সা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে রক্তাক্ত অবস্থায় করে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যায়। সেখানে রায়হানের অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, তাদের গ্রামের বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলায়। বর্তমানে পল্লবীর পলাশ নগর এলাকার ১১নম্বর সেকশনে পরিবার নিয়ে থাকেন। নিহত চার ভাইয়ের মধ্যে রায়হান সবার বড় ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..