1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিনেমার জন্য ভালোবাসা কখনও ফুরাবে না: সামান্থা

  • আপডেট টাইম : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান টু’তে সাহসী দৃশ্যে অভিনয়, স্বামী নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ, আইটেম গানে কোমর দোলানো থেকে শুরু করে নানা কারণে গত কয়েকদিন ধরে খবরের শিরোনামে রয়েছে সামান্থার নামটি।

এবার চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে ১২ বছর পূর্ণ করে খবরের শিরোনামে এসেছেন সামান্থা। আজ (২৬ ফেব্রুয়ারি) তিনি তার অভিনয় ক্যারিয়ারের ১২ বছর পূর্ণ করলেন।

ক্যারিয়ারের ১২ বছর পূর্তি উপলক্ষে দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রীকে শুভকামনা জানাচ্ছেন কম বেশি সকলেই। এ কারণে দারুণ আনন্দিত সামান্থা। ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী আশা করেন সিনেমার জন্য তার ভালোবাসা কখনও ফুরাবে না।

ক্যারিয়ারের ১২ বছর পূর্তি উপলক্ষে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের ছবি শেয়ার করেছেন সামান্থা। যার ক্যাপশনে তিনি লিখেছেন, “সকালে ঘুম থেকে উঠার পর মনে হলো আজ তো আমি আমার চলচ্চিত্র ক্যারিয়ারের ১২ বছর পূর্ণ করেছি। ১২ বছরের স্মৃতি যা আলোর ক্যামেরা, অ্যাকশন এবং অতুলনীয় মুহূর্তগুলোর চারপাশে ঘোরে। আমি এই আশীর্বাদপূর্ণ যাত্রা এবং বিশ্বের সেরা, সবচেয়ে অনুগত ভক্ত থাকার জন্য কৃতজ্ঞতায় পরিপূর্ণ! আশা করি সিনেমার জন্য আমার ভালোবাসা কখনও ফুরাবে না।”

তামিল ছবি ‘ইয়ে মায়া ছেসাভে’র মধ্য দিয়ে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে পা রাখেন সামান্থা। এতে তার বিপরীতে ছিলেন সাবেক স্বামী নাগা চৈতন্য। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ব্লকবাস্টার ছবি ভক্তদের উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

সামান্থা অভিনীত ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য “আথারানতিকি দারেদি’, ‘সিথাম্মা ভাকিতলো শ্রীমাল্লে ছেট্টু’, ‘আ আ’, ‘ওহ বেবি’, ‘মাঝলি’সহ প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..