1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে দুর্ঘটনার শিকার কাচা বাদামের ভুবন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১৭৭ বার পঠিত

 বিনোদন ডেস্ক : ‘কাচা বাদাম’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন পশ্চিমবঙ্গের বিরভূমের ভুবন বাদ্যকর। সেই গান এতটাই ভাইরাল হয়েছিল যে, ভারতীয় উপমহাদেশ থেকে সেই আফ্রিকা, এই গানে মজেছিল বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ। গানটি ভাইরাল হওয়ায় রাতারাতি সেলেব্রেটি বনে যান ভুবন। ডাক পান ওপার বাংলার জনপ্রিয় টিভি শো দাদা গিরিতে। পরে আর বাদাম বিক্রি করবেন না বলে সিদ্ধান্ত নেন ভুবন। একজন সেলেব্রেটির কি আদৌ বাদাম বিক্রি করা মানায়, এমন ভাবনা থেকেই এই সিদ্ধান্ত নেন তিনি।

জানা গেছে, সেলেব্রেটি বনে যাওয়ার ছাপ পড়েছে ভুবনের ব্যক্তিগত জীবনেও। সম্প্রতি একটি সেকেন্ড হ্যান্ড চার চাকার গাড়িও কিনেছিলেন তিনি। ওই গাড়ি চালানো শেখার সময়ই বেধেছে বিপত্তি। হঠাৎ গাড়িটি একটি দেওয়ালে সজোরে ধাক্কা মারে। এতে আহত হন ভুবন। বর্তমানে সিউড়ির একটি হাসপাতালে ভর্তি আছেন তিনি। তবে হাসপাতালের চিকিৎসক সূত্রে খবর, ভুবনের আঘাত গুরুতর নয়।

চিকিৎসকরা জানিয়েছেন, ভুবনের বুকে এবং মুখে আঘাত লেগেছে। তার বুকের এক্স-রে করানো হচ্ছে।

সম্প্রতি ভুবন জানান, বাদাম বিক্রি ছেড়ে এবার গানেই মনোনিবেশ করবেন তিনি। এর মধ্যেই বোলপুরে বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থার পক্ষ থেকে তার হাতে দেড় লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়।

সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, আগামী দিনে আরও দেড় লক্ষ টাকা টাকা তুলে দেওয়া হবে তার হাতে। শোনা যাচ্ছে, সেলিব্রিটি হওয়ার পর উপার্জিত টাকা দিয়েই ওই গাড়ি কিনেছিলেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..