1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পদ্মা ব্যাংক লিমিটেড-কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ২০২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : শিক্ষাখাতে ব্যবসা সম্প্রসারণের পাশাপাশি অবদান রাখার জন্য এবার কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের সঙ্গে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। আস্তে আস্তে দেশের স্বনামধন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সঙ্গে এই ধরনের চুক্তি করার কথা জানিয়েছেন পদ্মা ব্যাংকের এসইভিপি,কর্পোরেট অ্যাফেয়ার্স এন্ড এইচআরডি হেড এম আহসান উল্লাহ খান।

মঙ্গলবার (১ মার্চ, ২০২২)রাজধানীর বাড্ডায় কানাডিয়ান ইউনির্ভাসিটির মূলভবনে আয়োজিত এক অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। পদ্মা ব্যাংকের এসইভিপি,কর্পোরেট অ্যাফেয়ার্স এন্ড এইচআরডি হেড এম আহসান উল্লাহ খান এবং কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক এস এম আরিফুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তির আওতায় পদ্মা ব্যাংক লিমিটেডের সকল কর্মকর্তারা কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ এমবিএ এবং ইএমবিএ প্রোগ্রাম সম্পন্ন করার জন্য শর্তহীনভাবে পঞ্চাশ শতাংশ টিউশন ফি সুবিধা পাবেন এবং পদ্মা ব্যাংক লিমিটেডের সকল কর্পোরেট কর্মকর্তাদের পরিবারের সদস্যরা কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ সকল বিষয়ে ৫০ শতাংশ বিশেষ ছাড়ে পড়াশোনা করার সুবিধা পাবেন। অন্যদিকে,সমঝোতা স্মারকের অধীনে একাডেমিক-ইন্ডাস্ট্রি সহযোগিতার ফলে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের শিক্ষার্থীরা পদ্মা ব্যাংক লিমিটেডের সেবা ও সুযোগ-সুবিধা উপভোগ করবে। শিক্ষার্থীরা পদ্মা ব্যাংকে ব্যাংকিং পরিদর্শনের পাশাপাশি ইন্টার্নশিপ করার সুবিধার সুযোগ পাবে এতে করে শিক্ষার্থীরা তাদের ছাত্রজীবনে ব্যাংকিং পরিষেবার ব্যবহারিক শিক্ষার সুবিধা গ্রহণ করবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এসময় উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, এসইভিপি এন্ড চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ট্রাস্টি বোর্ডের সিনিয়র উপদেষ্টা প্রফেসর ড. এইচ এম জহিরুল হক,ট্রেজারার প্রফেসর এ. এস. এম. সিরাজুল হক, ইলেকএসট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান, সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনোভেশন (সিআরআই) এবং আইকিউএসি-এর পরিচালক প্রফেসর ড. মো. শাহরুখ আদনান খান, সাধারণ শিক্ষা ও স্টুডেন্ট সার্ভিস উইং-এর প্রধান ওয়ালিদ বিন কাদের এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..