1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘আন্তর্জাতিক নারী দিবস’ উপলক্ষ্যে সম্মাননা পেলেন তারা

  • আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৫০৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : আগামীকাল (৮ মার্চ) ‘আন্তর্জাতিক নারী দিবস’। এ উপলক্ষ্যে প্রথমবারের মতো বিভিন্ন অঙ্গনে খ্যাতি অর্জন করা ১৮ জন নারীদের শুভেচ্ছা বিনিময় ও সম্মাননা প্রদান করেছে মাস্তুল ফাউন্ডেশন।

সম্মাননা প্রাপ্তরা হলেন কথা সাহিত্যিক সেলিনা হোসেন, সড়ক ও জনপদ বিভাগের অতিরিক্ত সচিব জনাব নীলিমা আখতার, পুলিশ সুপার সিদ্দিকা বেগম, সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্না মুস্তাফা, ব্যবসায়ী গীতিয়ারা সাফিয়া চৌধুরী, অভিনেত্রী দিলারা জামান, অভিনেত্রী রোজি সিদ্দিকী, ডা. আয়েশা আকতার, ডা. নাজিয়া বিনতে আলমগীর, শিক্ষিকা সুফিয়া ফেরদৌসি, সাংবাদিক মুন্নী সাহা, স্থপতি সাজিয়া ইসলাম অন্তন, প্রযোজক এসা ইউসুফ, পরিচালক চয়নিকা চৌধুরী, সংগীতশিল্পী আঁখি আলমগীর, বিউটিশিয়ান আফরোজা পারভীন, উপস্থাপিকা ও উদ্যোক্তা সামিয়া আফরিন এবং ডিজাইনার নুসরাত আক্তার লোপা।

মাস্তুল ফাউন্ডেশনের পক্ষ থেকে সবার কর্মস্থলে গিয়ে এই সম্মাননা প্রদান করা হয়। সম্মানিত সকলেই মাস্তুল ফাউন্ডেশনকে সাধুবাদ জানান।

এ মাস্তুল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব কাজী রিয়াজ রহমান বলেন, ‘নারী আমাদের সমাজের শক্তি, তাদের একাংশকে ধন্যবাদ দেয়ার একটা ছোট্ট প্রয়াস এটি। প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই সম্মাননা তাদের হাতে তুলে দিতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতে এই ধারাবাহিকতা আরো বড় আকারে আমরা অব্যাহত রাখতে চাই।’

উল্লেখ্য, মাস্তুল ফাউন্ডেশনের যাত্রা শুরু হয় ২০১২ সালের ১৯ অক্টোবর। প্রথম দিকে শুধু পথশিশুদের নিয়ে কাজ করত তারা। বর্তমানে তাদের ২২টি স্কুলে ১,১০০ শিক্ষার্থী পড়াশোনা করছে। সুবিধাবঞ্চিত গরিব শিক্ষার্থীদের স্কুলব্যাগ, জুতা, মোজা, বই, খাতাসহ সব শিক্ষা উপকরণ দিয়ে সহায়তা করছে তারা।

পাশাপাশি স্বাস্থ্য, পুষ্টিকর খাবার, শিশু অধিকার, মৌলিক চাহিদার নিশ্চয়তা দিতে কাজ করে যাচ্ছে। এর বাহিরে যাকাত ফান্ডের সাহায্যে স্বাবলম্বী প্রজেক্টের মাধ্যমে ৬৭০ জনকে স্বাবলম্বী করে তোলা হয়েছে। মৃত ব্যাক্তিদের জানাজা, দাফন কাফন কার্যক্রম ও সৎকারের কাজও করে থাকে মাস্তুল ফাউন্ডেশন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..