1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় কলেজছাত্রীদের উত্যক্ত, ২ বখাটেকে উত্তম-মধ্যম ভিডিও ভাইরাল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৪৫০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখার সুজানগর পাথারিয়া কলেজের ছাত্রীদের উত্যক্ত করার অপরাধে ২ বখাটেকে আটক করে উত্তম-মধ্যম দিয়েছে শিক্ষার্থীরা। সে ঘটনার ভিডিও ফেসবুকে এখন ভাইরাল। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে। আটকৃতরা হচ্ছে, জুড়ী উপজেলার উত্তর জাহাঙ্গীরাই গ্রামের এখলাছুর রহমানের ছেলে রায়হান মিয়া ও ভোগতেরার মাসুক মিয়ার ছেলে মারুফ হোসেন। তবে ঘটনায় জড়িত আরেক বখাটে বড়লেখার আব্দুস সামাদ পালিয়ে যায়। তারা বেশ কয়েকদিন ধরে কলেজ ছাত্রীদের উত্যক্ত করে আসছে বলে ছাত্রীরা অভিযোগ করেছে।

কলেজ শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরের দিকে রায়হান মিয়া, মারুফ হোসেন ও আব্দুস সামাদ মিলে সুজানগর পাথারিয়া কলেজের ছাত্রীদের উত্যক্ত করছিল। এসময় কলেজের শিক্ষার্থীরা তাদের দুইজনকে আটক করতে পারলেও আব্দুস সামাদ পালিয়ে যায়। শিক্ষার্থীরা আটক দুইজনকে কলেজ অধ্যক্ষের কক্ষে নিয়ে উত্তম-মধ্যম দেয়। পরে বেলা ২টার দিকে সুজানগর ইউপি চেয়ারম্যান বদরুল ইসলামের উপস্থিতিতে ভবিষ্যতে ছাত্রীদের আর উত্যক্ত করবে না মর্মে মুচলেকা নিয়ে পরিবারের জিম্মায় তাদের ছেড়ে দেয়া হয়। এদিকে দুই বখাটেকে উত্তম-মধ্যম দেয়ার ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়া হয়েছে। এরপরই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। এতে অনেকে দুই বখাটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে মন্তব্য করেছেন।

সুজানগর পাথারিয়া কলেজের অধ্যক্ষ শরীফুল ইসলাম মঙ্গলবার দুপুরে বলেন, তিন বখাটে মিলে বেশ কয়েকদিন ধরে তার কলেজের ছাত্রীদের উত্যক্ত করে আসছিলো। শিক্ষার্থীরা কয়েকদিন থেকে তাদের বিরুদ্ধে অভিযোগ করছে। সোমবারও তারা ছাত্রীদের উত্যক্ত করে। এসময় শিক্ষার্থীরা তাদের দুইজনকে হাতেনাতে আটক করে। আব্দুস সামাদ নামক এক রখাটে পালিয়ে যায়। আটক দুইজনকে সুজানগর ইউপি চেয়ারম্যান বদরুল ইসলামের উপস্থিতিতে ভবিষ্যতে শিক্ষার্থীদের উত্যক্ত করবে না মর্মে মুচলেকা আদায় করে ছেড়ে দেয়া হয়েছে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..