1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ১৩-২৭ মার্চ বাসদের দাবি পক্ষের উদ্ভোদন এবং ২৮ মার্চ হরতালের লিফলেট বিলি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৩৫৩ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি : আজ ১৭ মার্চ’২২ বৃহস্পতিবার ভোজ্যতেল-চাল-ডাল-পিঁয়াজ-গ্যাসসহ লাগামহীন মূল্য বৃদ্ধির বিরুদ্ধে রুখে দাঁড়ানো এবং ফ্যাসিবাদী দুঃশাসন উচ্ছেদ ও গণতন্ত্র-ভোটাধিকার প্রতিষ্ঠার দাবিতে বাসদের ১৩-২৭ মার্চ দাবি পক্ষ মৌলভীবাজার শহরস্থ চৌমুহনা চত্বরে সকাল ১১ঃ৩০টায় জেলার শাখার উদ্বোধন করা হয়। জেলা সদস্য অ্যাডভোকেট বাসদ কেন্দ্রীয় পাঠচক্র ফোরামের সদস্য অ্যাডভোকেট মঈনুর রহমান মগনু দাবি পক্ষ উদ্বোধন করেন। বক্তব্য রাখেন বাসদ জেলা সদস্য অ্যাডভোকেট আবুল হাসান, রাজনগর উপজেলা আহ্বায়ক ইকবাল হোসেন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সদস্য রেহনোমা রুবাইয়াৎ প্রমুখ নেতৃবৃন্দ। উদ্বোধনী সমাবেশ শেষ করে চৌমুহনা হতে সেন্ট্রাল রোড ধরে পার্টির দাবি পক্ষ ও বাম গণতান্ত্রিক জোট ঘোষিত ২৮ মার্চ অর্ধদিবস হরতাল সফল করতে দলের প্রচার লিফলেট বিলি করা হয়।
উদ্বোধনী সমাবেশে নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ সরকার বিনা ভোটে জনগণের সকল গণতান্ত্রিক অধিকার হরন করে দীর্ঘ সময় ধরে ক্ষমতায় ঠিকে আছে। প্রশাসন ও দলীয় সন্ত্রাসকে কাজে লাগিয়ে ক্ষমতার অপব্যবহার করে বিনা ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় বসে রয়েছে বলে জনগনের প্রতি নুন্যতম দায়বোধ নেই। ফলে জনগণের ক্রয়ক্ষমতা কমলেও নিত্যপণ্যের দাম বৃদ্ধি পেয়ে আজ আকাশ চুম্বি। সমাবেশ থেকে বক্তারা অবিলম্বে সকল প্রকার নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম কমানোর আহ্বান জানান। জনগণকে আগামী ২৮ মার্চ আাধাবেলা বাম গণতান্ত্রিক জোটের আহ্বানে দেশব্যাপী হরতাল সফল করার আহ্বান জানানো হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..