1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

সৌন্দর্য বাড়াতে গিয়ে বিপদে অভিনেত্রী

  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১১১ বার পঠিত

অনলাইন ডেস্ক: তামিল অভিনেত্রী রাইজা উইলসন। সম্প্রতি ত্বকের সৌন্দর্য বাড়াতে চর্মরোগ বিশেষজ্ঞের দ্বারস্থ হয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু ফল উল্টোটা হয়েছে। ত্বক চকচকের পরিবর্তে তার চেহারার অবস্থাই এখন নাজেহাল।

এ অভিনেত্রীর দাবি- ত্বকের বিশেষ পরিচর্যা করানোর জন্য চর্মরোগ বিশেষজ্ঞের গিয়েছিলেন তিনি। কিন্তু তাকে বাধ্য করা হয় অন্য একটি চিকিৎসার জন্য। যা অপ্রয়োজনীয় ছিল বলে মনে জানিয়েছেন তিনি। নিজের মুখের ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাইজা। সেখানে সেই চিকিৎসকের তথ্য প্রকাশ করে লিখেছেন, ‘একটি অতি সাধারণ প্রয়োজনে এই চিকিৎসকের কাছে গিয়েছিলাম। তিনি আমাকে বাধ্য করেন বিশেষ একটি চিকিৎসা করানোর জন্য, যার আদৌ প্রয়োজন ছিল না। তার ফলাফল আপনাদের সামনে’।

কেবল তাই নয়, অভিনেত্রী জানালেন, এর পর থেকে সেই চিকিৎসক তার কোনও ফোন তুলছেন না। শুধু জানিয়ে দিয়েছেন যে তিনি শহরের বাইরে আছেন। তামিল ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী রাইজার হাতে সম্প্রতি একাধিক ছবি রয়েছে। ‘অ্যালিস’, ‘হ্যাশট্যাগ লাভ’ ইত্যাদি। তবে চেহারার যে হাল তাতে কাজ চালিয়ে যাওয়ার তার জন্য অসম্ভব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..