1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দীনের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৪৬৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সাবেক রাষ্ট্রপতি এবং সাবেক প্রধান বিচারপতি সাহাবুদ্দিন আহমদের (৯২) দ্বিতীয় নামাজে জানাজা জাতীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে।রোববার সকাল সাড়ে ১০টার দিকে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন সুপ্রিম কোর্ট জামে মসজিদের ইমাম আবু সালেহ মো. সলিমউল্লাহ।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের তত্ত্বাবধানে অনুষ্ঠিত জানাজায় রাষ্ট্রপতির পক্ষ থেকে মরহুমের কফিনে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। এছাড়া রাষ্ট্রপতির পক্ষ থেকে মরহুমের কফিনে বিশেষ সম্মানও জানানো হয়।

জানাজায় প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীসহ সাবেক প্রধান বিচারপতিরা, সুপ্রিম কোর্ট এবং হাইকোর্টের বিচারপতিরা,মরহুমের পরিবারের সদস্য, বিভিন্ন রাজনৈতিক নেতারাসহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

জানাজায় প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেন, সাবেক প্রধান বিচারপতি সাহাবুদ্দীন আহমেদ বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্র। বিচার অঙ্গনে এমন মানুষ হিসেবে আমরা যাদের পেয়েছি, তাদের মধ্যে তিনি অনন্য। যারা বিচার অঙ্গনে চলাফেরা করেন, তারা জানেন। এখন থেকে ৫০/১০০ বছর পরেও আমারা তার কাজের সুফল পাবো।

সাহাবুদ্দীন আহমেদের ছোট ছেলে সোহেল আহমেদ বলেন, বাবা তার কর্ম জীবনের অধিকাংশ সময়ই এই বিল্ডিংয়ে কাটিয়েছেন। ব্যক্তি জীবন এবং কর্ম জীবন, উভয় মিলে তিনি মনে প্রাণেই একজন বিচারক ছিলেন। আপনারা সবার বাবার জন্য দোয়া করবেন।

জানাজা শেষে তার মরদেহ বনানী কবরস্থানে দাফনের উদ্দেশে নিয়ে যাওয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..