1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রমজানে ১০ হাজার তিন জন পাবেন টিসিবি পন্য

  • আপডেট টাইম : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৪০৯ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি : আসন্ন রমজান উপলক্ষে মৌলভীবাজার সদর উপজেলার ১২টি ইউনিয়নের কার্ডধারী ১০ হাজার ৩ জনকে টিসিবির পন্য প্রধান করা হবে।

রোববার সকালে সদর উপজেলার ৭নং চাঁদনীঘাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই কার্যক্রমের উদ্বোধন করবেন মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

শনিবার মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ এর কনফারেন্স রুমে প্রেস ব্রিফিং এ এই তথ‍্য জানান, মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান বাঁধন।

প্রেস ব্রিফিং লিখিত বক্তব‍্য থেকে জানা যায়, ইতিমধ্যে সরকারের নির্দেশনা মোতাবেক প্রতিটি ইউনিয়নে উপকারভোগী বাছাইয়ের কাজ শেষ হয়েছে। মৌলভীবাজার সদর উপজেলায় নতুন করে ৪১৪৭ জন উপকারভোগী নির্ধারণ করা হয়েছে। এরপর উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যান, ডিলার ও কমিটির সদস্যদের নিয়ে সভা করা হয়েছে।

জনসংখ্যা ও দারিদ্র্য বিবেচনায় খলিলপুর ইউনিয়নে ৪শ’ জন, মনুমুখ ইউনিয়নে ৩২৫ জন, কামালপুর ইউনিয়নে ৩০৮ জন, আপার কাগাবলা ইউনিয়নে ৩৫৩ জন, আখাইলকুরা ইউনিয়নে ৩শ’ জন, একাটুনা ইউনিয়নে ৩০২ জন, চাঁদনীঘাট ইউনিয়নে ৪৩০ জন, কনকপুর ইউনিয়নে ৩২৯ জন, আমতৈল ইউনিয়নে ৩৫০ জন, নাজিরাবাদ ইউনিয়নে ৩২৫ জন, মোস্তফাপুর ইউনিয়নে ৩২৫ জন ও গিয়াসনগর ইউনিয়নে ৪শ’ জন বাছাই করা হয়েছে।

এছাড়া কোভিড অতিমারির সময় মৌলভীবাজার সদর উপজেলায় ৫৮৫৬ জন প্রধানমন্ত্রীর দেওয়া ২৫০০ টাকা করে পেয়েছেন তারা এই সেবার আওতায় রয়েছেন।

প্রথম পর্যায়ে উপকারভোগীরা পাবেন, ২ কেজি চিনি, ২ কেজি মশুর ডাল, ২ লিটার সয়াবিন তেল। যার প‍্যাকেজ মূল‍্য হবে ৪৬০ টাকা। একজন ভোক্তা রমজান মাসে ২ বার এ সুবিধা পাবেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..