1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গল স্কুলশিক্ষিকা হত্যার অভিযোগে স্বামী কারাগারে

  • আপডেট টাইম : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৫২৫ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্কুল শিক্ষিকা ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় দায়ের করা হয় হত্যা মামলা । শুক্রবার (১৮ মার্চ) রাতে ঝর্ণা কুর্মি নামের ওই শিক্ষিকার লাশ উদ্ধারের ঘটনায় তার চাচা রাম প্রসাদ কুর্মি বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে শ্রীমঙ্গল থানায় এ হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় পুলিশ ঝর্ণা কুর্মির স্বামী পুবালী ব্যাংক ভানুগাছ, কমলগঞ্জ শাখার কর্মকর্তা সঞ্জয় কুর্মিকে গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

মামলায় এজাহারনামীয় অন্য চার আসামি হলেন সঞ্জয় কুর্মির বাবা সিউধনী কুর্মি, মা প্রতিমা কুর্মি, বোন গীতারানী কুর্মি ও চাচাত বোন তুলি কুর্মি।

শ্রীমঙ্গল থানার ওসি (অপারেশন) নয়ন কারকুন জানান, এজহারনামীয় অন্য আসামীদের এখনো গ্রেফতার করা হয়নি। এ বিষয়ে অধিক তদন্ত অব্যাহত রয়েছে।

তিনি আরও জানান, ছেলের সাথে আলাপ করে পারিবারিক কলহের আলামত পাওয়া যায়নি, তবে মেয়ের পরিবার বলছে, পারিবারিক কলহ ছিল। তিনি বলেন, ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত রহস্য জানা যাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..