1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৬ জুলাই ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

আজও টিকিটের অপেক্ষায় সৌদি এয়ারলাইন্সের যাত্রীরা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১১৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: লকডাউনের মধ্যে সৌদি প্রবাসীদের গত ১৭ এপ্রিল থেকে টিকিট দেওয়া শুরু করেছে সৌদি এয়ারলাইন্স কর্তৃপক্ষ। এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (২০ এপ্রিল) ভোর থেকেই সৌদি এয়ারলাইন্সের অফিসের সামনে টিকিট নেওয়ার জন্য ভিড় করেছেন প্রবাসী যাত্রীরা।

রাজধানীর কারওয়ান বাজারে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের দ্বিতীয় ফটকের সামনে তারা অপেক্ষা করছেন টিকিটের জন্য। এ সময় যাত্রীদের সামাজিক দূরত্ব মানতে দেখা যায়নি।

জানা গেছে, টিকিটের জন্য ভোর থেকেই সোনারগাঁও হোটেলের সামনে ভিড় করতে থাকেন যাত্রীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে টিকিটের লাইন আরও দীর্ঘ হতে দেখা যাচ্ছে।

এদিকে গত শনিবার (১৭ এপ্রিল) থেকে সৌদি এয়ারলাইন্স কর্তৃপক্ষ প্রবাসীদের টিকিট দেওয়া শুরু করেছে। গত ১৪ এপ্রিল থেকে যাত্রীদের টিকিট দেওয়া হচ্ছে। সোমববার (১৮ এপ্রিল) সৌদি প্রবাসীদের ১৯ ও ২০ এপ্রিলেরর যাত্রীদের টিকিট দেওয়া হয়েছে। একইভাবে মঙ্গলবারও অপেক্ষারত যাত্রীদের পূর্ববর্তী ও পরবর্তী তারিখের টিকিট দেওয়া হবে। তবে মঙ্গলবার নতুন করে টোকেন দেওয়া হবে। পরবর্তী সময় তাদের টিকিট দেওয়া হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..