1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে রেড ক্রিসেন্টের উপহার

  • আপডেট টাইম : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৬১৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ট্রলি ও অন্যান্য মেডিকেল সরঞ্জামের সংকট মোকাবিলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, মৌলভীবাজার ইউনিটের পক্ষ থেকে হাসপাতালে ৪ টি রোগী বহনকারী ট্রলি ও অন্যান্য মেডিকেল সরঞ্জামাদি হস্তান্তর করা হয়।

২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে এই কর্মসূচীতে উপস্থিত থেকে ট্রলি হস্তান্তর করেন মৌলভীবাজার জেলা পরিষদ ও রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান ও উপস্থিত ছিলেন সেক্রেটারি এডভোকেট রাধা পদ দেব সজল এবং হাসপাতালের দায়িত্বরত কর্মকর্তাগণ।

সদর হাসপাতালে ট্রলি ও অন্যান্য মেডিকেল সরঞ্জামের সংকট মৌলভীবাজার রেড ক্রিসেন্ট সোসাইটির চোখে পড়ায় তা সরবরাহের উদ্যোগ নেওয়া হয়। দীর্ঘদিন যাবত পুরনো ট্রলি দ্বারা রোগীকে বহন ও স্থানান্তর করা খুবই কষ্টসাধ্য বলে অনেকেই অভিযোগ করেছেন।

জেলা ইউনিটের যুব প্রধান কামরুল ইসলাম মুন্না জানান, এই উদ্যোগটি মৌলভীবাজার যুব রেড ক্রিসেন্টের। আশা করা যায় হাসপাতাল কর্তৃপক্ষকে এখন থেকে রোগী বহনের ঝামেলা পোহাতে হবে না।

বৃহস্পতিবার জেলা ইউনিটের যুব প্রধান কামরুল ইসলাম মুন্না, উপ-যুব প্রধান ১,২ এবং অন্যান্য যুব সদস্যদের উপস্থিতিতে হাসপাতাল কর্তৃপক্ষকে ট্রলি ও মেডিকেল উপকরণগুলো দেওয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..