1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে মহান স্বাধীনতা দিবসে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনী কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী করছে শিক্ষার্থীরা

  • আপডেট টাইম : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৩০৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজারে বিজয়ের ৫১তম মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শনিবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা দিবসের দিন সকালে মৌলভীবাজার জেলা স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমেদ, মৌলভীবাজার ও হবিগঞ্জের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন, উপপরিচালক স্থানীয় সরকার মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) তানিয়া সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) মো. মেহেদী হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মো. আবদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) হাসান মোহাম্মাদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান বাধন, সিনিয়র সহকারী কমিশনার নুসরাত লায়রা নীরা, সদর সহকারী কমিশনার ভূমি মো. মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার অর্নব মালাকার, সহকারী কমিশনার মো. রফিকুল ইসলাম, মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াসিনুল হকসহ পুলিশ কমকর্তগণ।

কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনীতে শহরের প্রায় অর্ধশতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।
শরীরচর্চা প্রদর্শনীতে (ডিসপ্লে) বড়দের গ্রুপে প্রথম হয়েছে কাশীনাথ আলাউদ্দিন উচ্চ বিদ্যায়ল ও কলেজ, দ্বিতীয় হয়েছে হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় এবং তৃতীয় হয়েছে আলী আমজদ সরকারি বালিকা উচ্চ বিদ্যায়ল।
ডিসপ্লে আর্কষণ হিসেবে ছিলেন ৪র্থ শ্রেণির শিক্ষার্থী নয় বছরের শিশু তাসফিয়া আলিয়া। এছাড়া ফায়ার সার্ভিসের দুটি প্রদর্শনী করেন।

অনুষ্ঠান শেষে বিজয়ী দলগুলোর মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..