1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় করোনায় সারাদেশে করোনায় মৃত্যুও মিছিলে আরও ২১৮মৃত্যু, শনাক্ত ৯হাজার ৩৬৯জন  

করোনায় আক্রান্ত জিৎ-শুভশ্রী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৬০ বার পঠিত

বিনোদন ডেস্ক: কলকাতার অন্যতম দুই তারকা জিৎ ও শুভশ্রী গাঙ্গুলী করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথমে নিজের করোনা পজিটিভ হওয়ার খবর জানান জিৎ। বলেন, আপাতত তিনি বাড়িতে আইসোলেশনে রয়েছেন। চিকিৎসকদের সব রকম পরামর্শ মেনে চিকিৎসা নিচ্ছেন।

জিৎ ইনস্টাগ্রামে লেখেন, ‘আমি কোভিড আক্রান্ত। বাড়িতে নিভৃতবাসে রয়েছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যারা বিগত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করাতে এবং সতর্ক থাকতে অনুরোধ করছি। খুব শিগগির দেখা হবে সবার সঙ্গে।মার্চের শেষ দিকে কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে করোনার ভ্যাকসিন নিয়েছিলেন জিৎ। সেই ছবিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ভ্যাকসিন নেয়ার পরও করোনা বাসা বাঁধল জিতের শরীরে।এদিকে, মঙ্গলবার করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীও। জিতের মতো তিনিও বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তবে এই অভিনেত্রীর ৬ মাস বয়সী ছেলে ইউভান সুস্থ আছে। তাকে আপাতত শুভশ্রীর থেকে দূরে সরিয়ে রাখা হয়েছে।

এর আগে করোনায় আক্রান্ত হন শুভশ্রীর স্বামী চলচ্চিত্র নির্মাতা রাজ চক্রবর্তী। সম্প্রতি তিনি করোনামুক্ত হয়েছেন। রাজ বর্তমানে নির্বাচনী কাজে ব্যারাকপুরে রয়েছেন। এবারের বিধানসভা নির্বাচনে তাকে এই আসন থেকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..