1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইউক্রেনের পশ্চিমাঞ্চলীয় শহর লভিভে রুশ ক্ষেপণাস্ত্র হামলা

  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১৬৯ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে বিশেষ বার্তা দেওয়ার উদ্দেশ্যে ইউক্রেনের পশ্চিমাঞ্চলীয় শহর লভিভে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে রুশ বাহিনী। ইউটিউবে এক ভিডিও বার্তায় এমনটি জানিয়েছেন লভিভের মেয়র আন্দ্রিয়ে সাদোভি।

ব্রিটিশ গণমাধ্যম বিবিসি জানিয়েছে, ইউক্রেনের শহর লভিভের নিকটবর্তী পোল্যান্ডের এক শহরে ইউক্রেনের শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ করেন বাইডেন। আর শনিবার (২৬ মার্চ) লভিভেই রাশিয়া ক্রমাগত ক্ষেপণাস্ত্র হামলা চালায়।

লভিভের মেয়র আন্দ্রিয়ে সাদোভি বলেন, লভিভ থেকে মাত্র ৭০ কিলোমিটার দূরে পোল্যান্ডে রয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। রুশ বাহিনী লভিভে আজ যে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে তার মাধ্যমে আসলে প্রেসিডেন্ট বাইডেনকে শুভেচ্ছা বার্তা পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, দুটি গুরুত্বপূর্ণ অবকাঠামোতে ক্ষেপণাস্ত্রগুলো আঘাত করেছিল। লভিভের একটি তেল ডিপো এবং আবাসিক এলাকায় অবস্থিত সামরিক প্ল্যান্ট ক্ষেপণাস্ত্রগুলো আঘাত করে। মূলত এই স্থাপনাগুলোকেই ক্ষেপণাস্ত্র হামলার লক্ষ্যবস্তু করা হয়েছিল বলে জানান তিনি।

মেয়র সাদোভি আরও যোগ করেন, আমি মনে করি, পুরো বিশ্বের বোঝা উচিত যে রুশ বাহিনীর ইউক্রেনে হামলা কতটা গুরুতর হয়ে উঠেছে।

পোল্যান্ড সীমান্তবর্তী শহর লভিভে রুশ বাহিনী এখন পর্যন্ত গুটিকয়েক হামলা চালিয়েছে। ইউক্রেনের অন্য অনেক শহরের তুলনায় তুলনামূলক নিরাপদ বিবেচিত হওয়ায় দেশত্যাগে ইচ্ছুক ইউক্রেনের নাগরিকদের হাবেও পরিণত হয়েছে লভিভ শহর।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..