1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার শহরে দিনদুপুরে শিক্ষিকার টাকা-স্বর্ণালংকার ছিনতাই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৫৮০ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার শহরের চৌমোহনা এলাকায় দিনদুপুরে শিক্ষিকার টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের অভিযোগে সদর মডেল থানায় মামলা হয়েছে। পুলিশ জানিয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ছিনতাইয়ের অভিযোগ করা হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মিলি বেগম জানান, তার কাছ থেকে ৫৪ হাজার টাকা ও এক ভরি স্বর্ণালংকার ছিনতাই করা হয়েছে।

সোমবার (২৮ মার্চ) দুপুর দুইটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার (২৯ মার্চ) থানায় অভিযোগ দিয়েছেন ঘটনার শিকার শিক্ষিকা
শিক্ষিকা মিলি বেগমের বাসা শহরের এক নম্বর ওয়ার্ডের শমসেরনগর সড়কে। তিনি হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞানের শিক্ষক।

মিলি বেগম  বলেন, সোমবার দুপুরে প্রাইম ব্যাংক থেকে টাকা তুলে বের হওয়ার পর ব্যাংকের সামনে একজন লোক আমার হাতে একটা কিছু দিয়ে আঘাত করে। এরপর আমি বিভ্রমের মধ্যে পড়ে যাই। পরে ব্যাগের ভিতরে রাখা টাকা ও স্বর্ণালংকার দিয়ে দিতে বলে। আমি সেটা দিতে বাধ্য হই। ব্যাগে থাকা ৫৪ হাজার টাকা ও হাতের এক ভরি ওজনের স্বর্ণের চুড়ি তাদের হাতে তুলে দেই। ছিনতাইকারির সাথে থাকা একজন আমাকে ধমক দিয়ে চলে যেতে বলে, না গেলে কেটে টুকরা-টুকরা করে ফেলবে বলে জানায়। পরে ওই এলাকার একটি সিসি ক্যামেরার রেকর্ডে দেখা যায় ছিনতাইকারি তিনজন ছিল।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক আই নিউজকে বলেন, শিক্ষিকা থানায় অভিযোগ করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..