1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গাছে নারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ২৯৩ বার পঠিত
স্টাফ রিপোটার: কুলাউড়ায় একটি গাছে ঝুলন্ত অবস্থায় শাহেনা বেগম (৪০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি বরমচালের কলিমাবাদ এলাকার তখলিছ মিয়ার স্ত্রী। বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলার বরমচাল ইউনিয়নের কলিমাবাদ এলাকার একটি টিলা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে থাকা কুলাউড়া থানার এসআই মো. মহসীন তালুকদার মোবাইলে জানান, উদ্ধারকৃত নারী শাহেনা প্রায় দুই বছর ধরে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ ছিলেন।
জানা যায়, বুধবার দিবাগত রাতে তিনি নিজের ঘরে ঘুমাতে যান। সেহরির সময় ওঠে শাহেনাকে ঘরে দেখতে পেয়ে স্বামী সন্তানরা তাকে খুঁজতে থাকেন। ভোর ৬টার দিকে বসত ঘরের একটু অদূরে নির্জন টিলার নিচের দিকে একটি গাছের গোঁড়ায় ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। পরে পুলিশকে খবর দেন তারা।
কুলাউড়া থানার অফিসার ইনর্চাজ বিনয় ভূষন রায় জানান, মৃত শাহেনার পরিবারের সদস্যের দাবির প্রেক্ষিতে জেলা প্রশাসক কার্যালয়ে আবেদন করেছে। ম্যাজিস্ট্রেটের অনুমতি পেলে আইনি প্রক্রিয়ায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..