1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মোদির কারণে আমরা নিঃশ্বাস নিতে পারছি না: নুসরাত

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২০৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। ভিডিওতে দেখা যাচ্ছে, অক্সিজেনের অভাবে ছুটে বেড়াচ্ছেন করোনা রোগীর আত্মীয়রা। কারো বাবা হাসপাতালের বিছানা থেকে লড়ছেন, কারো মা, ভাই-বোন। সবাই নিঃশ্বাস নিতে চাইছেন। কিন্তু অক্সিজেন নেই।ভিডিওটি শেয়ার করে নুসরাত জানান, ভিডিওটি দেখে কেঁদে ফেলেছিলেন তিনি। তবে এর জন্য দোষারোপ করলেন দেশের প্রধানমন্ত্রীকে। নুসরাত মনে করন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের বাইরে অক্সিজেন রপ্তানি করছেন বলেই আজ এই অবস্থা।

পোস্টে নুসরাত লিখেছেন, ‘আজ আমরা নিঃশ্বাস নিতে পারছি না কারণ নরেন্দ্র মোদি তখন দেশের বাইরে অক্সিজেন রপ্তানি করছে যখন দেশের মানুষ নিঃশ্বাস নিতে চাইছে।’ নিচে বড় বড় অক্ষরে লেখা, ‘এটা পাপ’!সারাদেশে অক্সিজেনের ঘাটতি নিয়ে প্রতিবাদে সোচ্চার নাগরিকরা। ঠিক এ সময় নুসরাত একহাত নিয়েছেন দেশটির প্রধানমন্ত্রীকে। নেটিজেনদের একাংশও গলা মিলিয়েছেন এ প্রতিবাদে। হ্যাশট্যাগ দিয়ে লেখা শুরু করেছেন, ‘উই কান্ট ব্রেদ।’।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..