1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাশিয়ার ভূখণ্ডে হামলা চালালে কিয়েভের কমান্ড সেন্টারে হামলা হবে : মস্কো

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ১৬৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: রুশ সামরিক বাহিনী বুধবার হুমকি দিয়ে বলেছে, ইউক্রেনের সৈন্যরা যদি রাশিয়ার ভূখণ্ডে অব্যাহত হামলা চালায় তাহলে রাজধানী কিয়েভে ইউক্রেনের কমান্ড সেন্টারে হামলা চালানো হবে।

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় এক বিবৃতিতে বলেছে, ‘আমরা ইউক্রেনীয় সেনাদের নাশকতা চালানোর এবং রাশিয়ার ভূখণ্ডে হামলা চালানোর চেষ্টা দেখেছি।’ ‘যদি এই ধরণের ঘটনা চলতে থাকে তাহলে রাশিয়ান বাহিনী কিয়েভসহ সব কমান্ড সেন্টারে বিমান হামলা চালাবে।’

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে সেনা পাঠানোর পর থেকে মস্কো অভিযোগ করে আসছে কিয়েভ বাহিনী রাশিয়ার দক্ষিণাঞ্চলীয় ভূখণ্ডে হামলা চালাচ্ছে।

এই মাসের শুরুর দিকে রাশিয়ান বাহিনী কিয়েভের উত্তরাঞ্চল থেকে সরে এসেছে। এখন তারা পূর্ব ইউক্রেনের আরও বেশি এলাকা দখলের চেষ্টা চালাচ্ছে।

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় বলেছে, তাদের সেনারা এখন বন্দর নগরী মারিউপুল পুরোপুরি নিয়ন্ত্রণে নিয়েছে।

মন্ত্রণালয় জানায়, ইউক্রেনীয় সৈন্য এবং আজভ ব্যাটালিয়নের সদস্যদের ঘেরাও করে ফেলা হয়েছে। তাদের পালানোর কোনো সুযোগ নেই।

আজভ ব্যাটালিয়নের সৈন্যরা রাশিয়া অধিকৃত ক্রিমিয়া এবং ইউক্রেনের পূর্বাঞ্চলে রাশিয়া পন্থী বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে মারিউপুলে তীব্র লড়াই চালিয়ে যাচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..