1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কক্সবাজারে যুবককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৪৭০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: কক্সবাজারে সদর উপজেলায় জনসম্মুখে মোরশেদ আলী নামে এক যুবককে হত্যার মূল পরিকল্পনাকারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে দুপুরে ব্রিফি করবে চট্টগ্রাম র‌্যাব-৭।

সেচ প্রকল্প পরিচালনা নিয়ে দুই পক্ষের বিরোধের জেরে, গত ৭ এপ্রিল জনসম্মুখে এলোপাথাড়িভাবে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয় মোরশেদকে। পরিবারে অভিযোগ, ধান চাষের সেচ প্রকল্প নিয়ে মোর্শেদ আলীর সঙ্গে স্থানীয় আরেক যুবক মাহমুদুল হকসহ কয়েকজনের বিরোধ ছিল। এরই জেরে মোরশেদকে হত্যা করা হয়েছে বলে দাবি করছে তার পরিবার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ৭ এপ্রিল সন্ধ্যা পৌনে ছয়টার দিকে পিএমখালীর চেরাং ঘরবাজার এলাকায় একদল লোক প্রকাশ্যে মোর্শেদ আলীকে রাস্তায় ফেলে লাঠি ও হাতুড়ি দিয়ে আঘাত করে। একপর্যায়ে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। মোর্শেদ আলী পিএমখালী ইউনিয়নের মাইজপাড়ার মৃত ওমর আলীর ছেলে।

৯ এপ্রিল হত্যাকাণ্ডের ঘটনায় মোর্শেদ আলীর ভাই জাহেদ আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা আলাল, দলের নেতা আবদুল মালেক, জয়নাল আবেদীন, আবু তাহের, মাহমুদুলসহ ২৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়। এ ঘটনায় পুলিশ স্থানীয় চেরাংঘর বাজার কমিটির সভাপতি দিদারুল ইসলাম, হামলার অন্যতম মাহমুদুল হকের দুই ভাগনে জাহেদুল ইসলাম ও মো. ইয়াছিনকে গ্রেপ্তার করে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গিয়াস বলেন, সেচ প্রকল্প নিয়ে বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। আওয়ামী লীগ নেতা সিরাজুল মোস্তফা, আবদুল মালেক, মাহমুদুল হকসহ অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..