1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঈদের দিন মনের গোপন কথা প্রকাশ করলেন শ্রীলেখা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৩৯৩ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ভারতবর্ষসহ প্রতিবেশী দেশগুলোয় আজ মুসলিম ধর্মালম্বীদের পবিত্র ঈদুল ফিতর উদযাপন হচ্ছে। আর এই ঈদের দিনে মনের গোপন কথা প্রকাশ করেছেন আলোচনায় থাকা টালিউড অভিনেত্রী শ্রলেখা মিত্র।

মঙ্গলবার (৩ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড আইডিতে নিজের মনের গোপন কথা জানান শ্রীলেখা।

এদিন এই অভিনেত্রী এক স্ট্যাটাসে জানান, এই আবহাওয়ায় তুমিই বলো (এই পথ যদি না শেষ হয়) গাইতে গাইতে বাইকে চাপতে ইচ্ছে করছে। বহুদিন কারোর বাইকে উঠিনি। শখের প্রাণ গড়ের মাঠ আর কী!

এর কয়েক দিন আগে সুইমিং পুলে জলকেলির ছবি পোস্ট করে আলোড়ন তুলেছিলেন তিনি। আর এবার স্বস্তির বৃষ্টি হওয়ায় নিজের মনের কথা প্রকাশ করলেন শ্রীলেখা। অবশ্য গত কয়েকদিন ধরে গরমে অতিষ্ঠ ছিল সবাই।

এদিকে শ্রীলেখা কেবল তার মনের কথাই প্রকাশ করেনি। এদিন এক ফেসবুক বন্ধুর সঙ্গে কথোপকথনে তার মৃত মা-বাবাকে তার মিস করার কথাও উঠে আসে। অভিনেত্রী তাদের ‘যাওযার তাড়া’র কথাও বলেন। জানান, ‘সিরিয়াসলি আর ক’দিন বলো, সব শখ পূরণ করে তারপরই যাব। তবে অভিনেত্রীর মুখে মৃত্যুর কথা তার বন্ধুর পছন্দ হয়নি। তাই তো তিনি বলেন, শখ পূরণ করা অবশ্যই উচিত, তবে যাওয়ার তাড়া কেন? যার উত্তরে শ্রীলেখা বলেন, মা-বাবার সাথে দেখা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..