1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১৪ বছর পর সন্ধ্যায় ইন্দোনেশিয়ার মুখোমুখি বাংলাদেশ

  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২
  • ১৫২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : দীর্ঘ ১৪ বছর পর ইন্দোনেশিয়ার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। নিজেদের ঝালিয়ে নেওয়ার জন্য ইন্দোনেশিয়ার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচটি বাংলাদেশ দলের কাছে পাচ্ছে বাড়তি গুরুত্ব। বাংদুংয়ে ম্যাটটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

মালয়েশিয়ায় অনুষ্ঠিতব্য এশিয়ান কাপ বাছাইয়ের মূল মিশনে নামার আগে এ ম্যাচ দিয়ে হাভিয়ের কাবরেরা যাচাই নিতে চাইছেন দলের শক্তি-দুর্বলতা।

ঢাকা ও বাংদুংয়ের প্রস্তুতিতে জামাল-জিকোদের শেখানো কৌশল তারা কতটা রপ্ত করতে পেরেছে, মাঠের খেলায় তার প্রমাণও দেখতে চাইছেন জাতীয় ফুটবল দলের এই স্প্যানিশ কোচ।

ফুটবলে বাংলাদেশ ও ইন্দোনেশিয়ার ম্যাচ হচ্ছে দীর্ঘ ১৪ বছর পর। ২০০৪ সালে মিয়ানমারে গ্র্যান্ড রয়েল চ্যালেঞ্জ কাপে দুই দলের সর্বশেষ সাক্ষাত হয়েছিল। ওই ম্যাচে ইন্দোনেশিয়া জিতেছিল ২-০ গোলে।

ফিফা র‌্যাংকিংয়ে বাংলাদেশ ও ইন্দোনেশিয়ার পার্থক্য ২৯ ধাপ। সর্বশেষ র‌্যাংকিংয়ে বাংলাদেশের অবস্থান ১৮৮ ও ইন্দোনেশিয়ার ১৫৯।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..