1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যেভাবে দেখবেন ইতালি-আর্জেন্টিনার লা ফিনালিসিমা দ্বৈরথ

  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২
  • ২২০ বার পঠিত

স্পোর্টস ডেস্ক :: চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের রোমাঞ্চ শেষ না হতেই শুরু আরেক মহাযুদ্ধের উত্তাপ। লা ফিনালিসিমায় মুখোমুখি হবে দুই মহাদেশের দুই চ্যাম্পিয়ন দল ইতালি ও আর্জেন্টিনা। ওয়েম্বলির লড়াইয়ের জন্য প্রস্তুত ইতালি ও আর্জেন্টিনা। এ ম্যাচের পরই আজ্জুরিদের জার্সি তুলে রাখবেন জর্জিও কিয়েল্লিনি। আর আর্জেন্টিনা চাইবে তাদের অপরাজিত থাকার রেকর্ডকে আরও সমৃদ্ধ করতে।

 

২০২১ কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও ২০২০ ইউরোর শিরোপাধারী ইতালি লড়বে এই ঐতিহাসিক ম্যাচে। ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে এই ম্যাচটি আয়োজিত হবে। ম্যাচের টিকিট ছাড়ার কয়েকঘণ্টার মধ্যেই শেষ হয়ে যায়।

বাংলাদেশ সময় অনুযায়ী লা ফিনালিসিমা ম্যাচটি অনুষ্ঠিত হবে বুধবার (১ জুন) দিবাগত রাত পৌণে ১টায়।

ইতালির বিপক্ষে মহাযুদ্ধের প্রস্তুতিটা স্পেনে সেরেছে আলবিসেলেস্তেরা অ্যাথলেটিকো বিলবাওয়ের মাঠে অনুশীলন করে মঙ্গলবার লন্ডনে পৌছায় মেসি-ডি মারিয়ারা। তবে ইতালি নিজ দেশেই প্রস্তুতি নিয়েছে। টানা দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ খেলতে পারছে না আজ্জুরিরা। সে আক্ষেপ মেটানোর সুযোগ ইউরো চ্যাম্পিয়নদের সামনে।

এদিকে ক্যারিয়ারের শেষটা শিরোপা উৎসবে রাঙাতে চান ইতালি অধিনায়ক জর্জিও কিয়েল্লিনি। তবে তার স্বপ্ন পূরণে সবচেয়ে বড় বাধা যে লিওনেল মেসি। মৌসুমের দ্বিতীয় শিরোপা জয়ের হুংকার আগেই যে দিয়ে রেখেছেন এলএমটেন।

যেভাবে দেখবেন লা ফিনালিসিমা ম্যাচ
লা ফিনালিসিমা আর্জেন্টিনা বনাম ইতালি ম্যাচটি আফগানিস্তান, বাংলাদেশ, ভুটান, ভারত, মালদ্বীপ, নেপাল, পাকিস্তান ও শ্রীলংকাতে Sony Pictures Sports Network এর মাধ্যমে Sony TEN 1 এবং Sony TEN 1HD চ্যানেলে লাইভ দেখানো হবে।

এছাড়া প্রিমিয়াম গ্রাহকদের জন্য লাইভ স্ট্রিমটি Sony LIV-তে সাবস্ক্রাইব করে দেখা যাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..