1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কেন্দ্রের নীতি নিয়ে প্রধানমন্ত্রীকে প্রশ্ন করা আমার কাজ নয় : অক্ষয়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৬৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : ২০১৯ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাক্ষাৎকার নিয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার। এর জেরে ব্যাপক ট্রোলডও হয়েছিলেন খিলাড়ি। প্রধানমন্ত্রী আম খান কিনা থেকে হাতঘড়ি পরবার স্টাইল নিয়ে প্রশ্ন করায় সোশ্যাল মিডিয়ার একাংশের চক্ষূশূল হয়েছিলেন তিনি। সম্প্রতি সেই বিতর্ক নিয়ে মুখ খুলেছেন বলিউডের খিলাড়ি।

অক্ষয় স্পষ্ট জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাক্ষাৎকারটা তিনি একজন আম ভারতীয় হিসাবে নিয়েছিলেন। তিনি বলেন, ‘সাধারণ মানুষ হিসাবে আমার মনে প্রশ্ন ছিল কেন আমাদের প্রধানমন্ত্রী হাতঘড়িটা ওইভাবে পরেন? আমি জানতে চেয়েছি ব্যস।’

সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া ওই সাক্ষাৎকারে পর্দার সম্রাট পৃথ্বীরাজ আরও বলেন, কেন তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে কেন্দ্র সরকারে নীতি নিয়ে পর্যালোচনা করেননি। অভিনেতার সাফ কথা, ‘ওটা আমার কাজ নয়। আমি কেন পলিসি নিয়ে প্রশ্ন করব? আপনি কেন এটা করলেন? কেন ওটা করলেন না। সেটা খুব মেকি দেখাতো, যদি আমি চেষ্টাও করতাম সেটা করবার। আমি খুব সোজাসাপটা প্রশ্ন করতে চেয়েছিলাম’।

প্রধানমন্ত্রীর সাক্ষাৎকার নেওয়ার সুযোগ পেয়ে বেশ চমকে গিয়েছিলেন অক্ষয়, কিছু ভয়ও পেয়েছিলেন। তবে মোদী তাঁর ভয় খুব সহজেই কাটিয়ে দেন, জানান অভিনেতা। তিনি বলেন, ‘আমি খুব নার্ভাস ছিলাম।’ অক্ষয় যোগ করেন নরেন্দ্র মোদীজির সবচেয়ে সেরা গুণ হল উনি সবার মতো করে নিজেকে ভেঙেচুরে নেন। অক্ষয়ের সঙ্গে কথা বলতে হলে উনি একরকম, আবার ছোট বাচ্চাদের সঙ্গে আলাপচারিতার সময় অন্যরকম।

মুক্তির অপেক্ষায় রয়েছে অক্ষয়ের ‘সম্রাট পৃথ্বীরাজ’। এই পিরিয়ড ফিল্ম পরিচালনার দায়িত্বে রয়েছেন ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। এই ছবির সঙ্গে বলিউড সফল শুরু করছেন বিশ্ব সুন্দরী মানুশী ছিল্লার। আগামী ৩রা জুন মুক্তি পাবে এই ছবি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..