1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিএনপিকে প্রতিহতের ডাক তথ্যমন্ত্রীর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৭৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সারা দেশে নির্বাচনের আগ পর্যন্ত বিএনপিকে প্রতিহতের ডাক দিয়েছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, ‘বিএনপি অন্যান্য শক্তিকে নিয়ে সারাদেশে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ে অছাত্রদের সমাবেশ ঘটিয়েছে। তাদের প্রতিহত করতে হবে।’

আজ বৃহস্পতিবার (২ জুন) জাতীয় প্রেস ক্লাবের সামনে দেশবিরোধী চক্রান্তের প্রতিবাদে যুব মহিলা লীগ আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। এই দেশের আপামর জনতার দল। আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে আছে এবং থাকবে। সন্ত্রাসীরা যদি এই বাংলাদেশে বিএনপি এবং জামায়াতের নেতৃত্বে আবারও নৈরাজ্য সৃষ্টি করার অপচেষ্টা করে, আমাদের নেতা-কর্মীরা জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বিএনপি ও এর সহযোগী বিভিন্ন সংগঠনের নেতাদের বিভিন্ন বক্তব্যের প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। যুব মহিলা লীগ এ সমাবেশের আয়োজন করে।

তথ্যমন্ত্রী বলেন, যুব মহিলা লীগের আজকের এই সমাবেশ প্রমাণ করে আমাদের মেয়েরাই যথেষ্ট তাদের প্রতিহত করার জন্য।

তিনি বলেন, প্রকৃতপক্ষে আজ যখন নিজস্ব টাকায় পদ্মা সেতু হয়ে গেছে, তখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত পলাতক চেয়ারম্যান এবং মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের মাথা খারাপ হয়ে গেছে। মাথা খারাপ হয়ে তাদের সমালোচনা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভরে গেছে। তাদের লজ্জায় মাথা হেঁট হয়ে গেছে। এই জন্য তারা বাংলাদেশের ভিন্ন রকমের একটা পরিস্থিতির সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে।

যুব মহিলা লীগের নেতাকর্মীদের বিএনপি-জামায়াতের অপকর্মকে প্রতিহত করার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন পর্যন্ত আমরা রাজপথে থাকব।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..