1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আনভীর গ্রেপ্তার না হলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ের হুমকি

  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২৫২ বার পঠিত

অনলাইন ডেস্ক: ২৪ ঘণ্টার মধ্যে সায়েম সোবহান আনভীরকে গ্রেপ্তার করা না হলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ের হুমকি দিয়েছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ। বুধবার (২৮ এপ্রিল) বিকেলে, বীর মুক্তিযোদ্ধার সন্তান মোসারাত জাহান মুনিয়ার হত্যাকারী বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এই হুমকি দেন তারা।মানববন্ধনে বক্তারা বিভিন্ন সময়ে বসুন্ধরা গ্রুপের নানামুখী অপকর্মের কথা তুলে ধরে এমডির গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান। মামলা হবার পর এখনো আনভীর গ্রেপ্তার না হওয়ায় রাষ্ট্রের ক্ষমতার চেয়ে তাদের ক্ষমতা বেশি কিনা, সেই প্রশ্নও করা হয়।

এসময় দেশে আইনের শাসনের কার্যকারিতা নিয়েও প্রশ্ন তুলে মুক্তিযুদ্ধ মঞ্চ। দেশের যে কোন অন্যায় অপকর্মে মুক্তিযুদ্ধ মঞ্চ দাঁত ভাঙা জবাব দেবে বলেও হুুঁশিয়ারি দেন বক্তারা। সভা শেষে বসুন্ধরা গ্রুপ ও বসুন্ধরার সকল পণ্য বয়কটের আহ্বান জানানো হয়।প্রসঙ্গত, গত সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যার পর গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের ফ্ল্যাট থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মোসারাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। পুলিশ কর্তৃক ওই কলেজছাত্রীর মরদেহ উদ্ধারের পর তার বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে রাজধানীর গুলশান থানায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন।

কুমিল্লা নগরীর মনোহরপুরের উজির দীঘির দক্ষিণপাড় এলাকার বাসিন্দা মৃত বীর মুক্তিযোদ্ধা ও শহর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সফিকুর রহমানের মেয়ে মোসারাত জাহান মুনিয়া রাজধানীর মিরপুর ক্যান্ট. পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ছিলেন। এবার এ প্রতিষ্ঠান থেকে তার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিলো তার। এর আগে কুমিল্লা নগরীর বাদুরতলা এলাকার ওয়াইডব্লিউসিএ স্কুলে ৫ম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেন মুনিয়া। পরে নগরীর নজরুল এভিনিউ এলাকার মডার্ন হাইস্কুলে ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হয়ে ৮ম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেন তিনি। সর্বশেষ রাজধানীর মিরপুর মনিপুরী স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পাস করেন মুনিয়া। পরিবারে এক ভাই ও দুই বোনের মধ্যে সবার কনিষ্ঠ মুনিয়া।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..