1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কমলগঞ্জের আলোচিত পিতা হত্যাকারী জহিরুল পুলিশের হাতে গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৫৯ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুরে মাদকাসক্ত ছেলের শবলের আঘাতে বাবা গফুর মিয়া (৫৫) মারা যাবার ঘটনায় ও মা’কে গুরুত্বর আহত করা ঘাতক ছেলেকে সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করেছে কমলগঞ্জ থানা পুলিশ।
বুধবার (১ জুন) সন্ধ্যা ৬টার উপজেলার শমসেরনগর ইউনিয়নের সীমান্ত ডাবলছড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। খুনের ৭২ ঘন্টার মধ্যে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।
কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) পবিত্র শেখর দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামি জহিরুলকে ডাবলছড়া সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাবার চেষ্ঠাকালে ডাবলছড়া বাগানের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এরপ‚র্বে বড় বোন মরিয়ম বেগম বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন বলেও জানান তিনি।
এ ব্যাপারে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, পুলিশ সুপারের নির্দেশনায় ঘটনার পর থেকে পুলিশ বিভিন্ন জায়াগায় অভিযান পরিচালনা করে এবং বিভিন্ন সীমান্ত এলাকায় নজর রাখছিলো। সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাবার সময় গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য,গত (২৯ মে) রবিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার আদমপুর ইউনিয়নের কেওয়ালীঘাট গ্রামে ছেলে জহিরুল ইসলাম (২৯) শবলের আঘাতে বাবা ও মা দু’জনকে গুরুতর আহত করলে হাসপাতালে নেওয়ার পথে বাবা আব্দুল গফুর মিয়া মারা যান। নিহত গফুর মিয়া ঐ গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র ছিলেন। ঘটনার পর থেকে ছেলে পলাতক ছিল। বাড়িতে রাতে কথা কাথাকাটির জের ধরে এই ঘটনাটি ঘটে। ঘটনার পরপরই আহতদের উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেয়ার পথে বাবা মারা যান। মা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..