1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে সাপের কামড়ে মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৬২ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের মধ্যভাগ গ্রামে সাপের কামড়ে লিলাই বিবি (৪৬) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। বুধবার (১ জুন) সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে। নিহত লিলাই বিবি মধ্যভাগ এলাকার একরাম উদ্দিনের স্ত্রী। সাপের কামড়ে লিলাই বিবির মৃত্যুর ঘটনায় ডাক্তারের অবহেলায় তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন নিহতের পরিবারের সদস্যরা।
স্থানীয়রা জানান,বুধবার বিকেল ৫ টার দিকে বৃষ্টি শুরু হলে মহিলা পাক ঘরে গিয়ে চা-পাক করতে লাকড়ি আনতে গেলে একটি সাপ উনার আঙ্গুলে কামড় দেয়। সাথে সাথে তাঁর ছেলে বাবুল মিয়া মহিলাকে নিয়ে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল সদর হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু সেখানে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যেতে বললে পরিবারের লোকজন তাকে নিয়ে বাড়ি নিয়ে আসার পথে রাস্তাতেই তাঁর মৃত্যু হয়।
নিহত মহিলার ছেলে বাবুল মিয়ার অভিযোগ, তার মাকে সাপের কামড়ের চিকিৎসার নামে অন্য চিকিৎসা দেয়া হয়েছে। তিনি আরো বলেন, কর্তব্যরত ডাক্তার বলেছেন ওটা বিষধর সাপ নয়, এমনিতেই সেরে যাবে এবং মাকে বাড়ি নিয়ে যেতে বলেন ডাক্তার। বাড়িতে নেয়ার পথে তার মায়ের মৃত্যু হয়। তিনি এর সুষ্ঠু বিচার দাবি করে বলেন সিভিল সার্জন বরাবরে লিখিত অভিযোগ জানাবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..