1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় ৪৫ হাজার শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৮৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে আগামী ১২ জুন থেকে ১৫ জুন পর্যন্ত ১৩ ইউনিয়নসহ পৌরসভায় শিশুদের অপুষ্টিজনিত অন্ধত্ব নির্মূল এবং শিশু মৃত্যু প্রতিরোধ করার লক্ষ্যে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ জুন) কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে ভিটামিন ‘এ প্লাস’ ক্যাম্পেইন সফল করার লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তারের সভাপতিত্বে ও আরএমও ডা. মো. জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, ডা. নাজমুস সিয়াম রাফি, এইচআই আব্দুল আউয়াল, ইপিআই টেকনিশিয়ান আপ্তাব উদ্দিন।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে আগামী প্রজম্মকে একটি সুন্দর ও সুস্থ জাতি উপহার দেয়ার স্বার্থে সরকারের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন সফল করতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সর্বাত্মাক সহযোগিতার আহবান জানান।

সভায় ভিটামিন ‘এ প্লাস’ ক্যাম্পেইন এর উদ্দেশ্য উপস্থাপন করেন আরএমও ডা. মো. জাকির হোসেন।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার তার বক্তব্যে বলেন, উপজেলা হাসপাতালসহ ৩১৩টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত আগামী ১২ জুন থেকে ১৫ জুন ৬ মাস থেকে ১১ মাস বয়সী ৫ হাজার শিশু এবং ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী ৪০ হাজার শিশুসহ মোট ৪৫ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

এজন্য ইতিমধ্যে প্রচার-প্রচারণাসহ সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। তিনি সরকারের এ মহতী উদ্যোগ বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- ডা. নুসরাত জাহান, ডা. এন মেম চৌবি চনু, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. জসিম উদ্দিন আহমেদ, নার্সিং সুপারভাইজার দ্বিজেন্দ্র চন্দ্র পাল ও রীতা রানী দাস, সিনিয়র স্টাফ নার্স নাজমা বেগম ও করবী রানী দেব প্রমুখ।

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..