1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিজ ইচ্ছায় মামলা করেছেন ঝর্ণা : তদন্ত কর্মকর্তা

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২৪২ বার পঠিত

অনলাইন ডেস্ক: হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মামুনুল হকের দাবি করা দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা নিজে স্বেচ্ছায় থানায় এসে মামলা দায়ের করেছেন। তিনি আসার পর তার মামলা গ্রহণ করা হয়েছে।

এরপর মহিলা পুলিশের মাধ্যমে তাকে নিরাপত্তা দিয়ে শহরের সদর জেনারেল হাসপাতালে মামলায় প্রয়োজনীয় আলামত সংগ্রহের জন্য তার মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। পরে সে নিজেই বাড়ি ফিরে গেছেন।  আজ শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে এসব তথ্য জানান মামলার তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁ থানার ওসি (তদন্ত) শফিকুল।  এর আগে সকালে মামুনুলের বিরুদ্ধে প্রলোভন, প্রতারণা, নির্যাতনের অভিযোগ এনে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন ঝর্ণা। এরপর পুলিশ পাহারায় দুপুরে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে এসে মেডিক্যাল পরীক্ষা সম্পন্ন করেন ঝর্ণা। পুলিশ তাকে আবার সোনারগাঁ থানা পর্যন্ত নিয়ে গেলে সেখান থেকে ঝর্ণা নিজেই বাড়ি ফিরে যান।  শফিকুল জানান, মামলা হওয়ার পর থেকেই পুলিশ কার্যক্রম শুরু করেছে। আমরা তদন্তের স্বার্থে যা যা প্রয়োজন হবে করবো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..