1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় রেকর্ড ২৬৪ মৃত্যু, শনাক্ত ১২,৭৪৪

করোনা মহামারীতে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১
  • ৬৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার : প্রাউড টু বি সিলেটি ওয়েল ফেয়ার ট্রাস্ট ই.উকে এর উদ্যোগে কোভিড-১৯ করোনা মহামারীতে অসহায়, দুস্থ ও পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। চলমান করোনার কারণে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব মেনে ১৫০ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী তেলে দেয়া হয়।

শনিবার ১ মে দুপুরে সদর উপজেলার তৈয়ব নগরে (বাউরঘড়িয়া) খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদ ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও মৌলভীবাজার-৩ আসনের সদস্য নেছার আহমদ।
এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, করোনার বিষয়টি আমাদের দেশের কেউ বিশ্বাস করছেন আবার কেউ করছেননা। পার্শবর্তী দেশ ভারতে করোনার ভয়াবহতা মারাত্মক আকার ধারণ করেছে। ভারত এ পরিস্থিতিতে হিমশিম খেতে হচ্ছে। তাদের চেয়ে স্বাস্থ্য খাতে পিচিয়ে আমরা রয়েছি। তাই আমাদের প্রত্যেককে মাস্ক পরিধানসহ স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান করেন।

বিশিষ্ট সমাজ সেবক ও বাসসের জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক ডাঃ ছাদিক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ ফজলুল আলী, মৌলভীবাজার পৌর সভার সাবেক মেয়র মোঃ ফয়জুল করিম ময়ুন, মৌলভীবাজার সাংবাদিক সমিতির সভাপতি, দৈনিক কন্ঠ ও বাংলাভিশন প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, এনটিভির স্টাফ রিপোর্টার এবং পাতাকুঁড়ির দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক এস এম উমেদ আলী, প্রাউড টু বি সিলেটি ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে এর অন্যতম সদস্য ফয়ছল মনসুর।
ফয়ছল মকিছ এর সঞ্চালনায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাখা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ইকবাল হোসেন, ৮নং কনকপুর ইউপির সাবেক মেম্বার মোঃ শাহাবুদ্দিন সহ ত্রাণ গ্রহণকারীগন।
“প্রাউড টু বি সিলেটি ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউ বিলিফ ইন ইউনিটি” এই শ্লোগানকে ধারণ করে সংস্থাটি গত ৩ বৎসর যাবত যুক্তরাজ্য প্রবাসীরা বাংলাদেশে আর্ত-মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। পাশাপাশি বৃটেনেও বাংলাদেশ কমিউনিটির উন্নয়নে নিরলসভাবে প্রতিষ্ঠানটি কাজ করে যাচ্ছে।

এ ছাড়াও করোনায় মৃত্যুবরণকারী দাফন-কাপন কাজে নিয়োজিত দুটি সংগঠনকে ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। অপরদিকে হবিগঞ্জ জেলায় শায়েস্তাগঞ্জের অসহায় রোগী তাসরীন আক্তার নদীকে ৫ লক্ষ টাকা মানবিক সহায়তা প্রদান সহ সিলেট জেলায় বিভিন্ন সমজিদ মাদ্রাসায় আর্থিক সাহায্য করে আসছে।
প্রাউড টু বি সিলেটি ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে সংস্থা ১৫০ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, তৈল, চিনি, পিয়াজ, রসুন, ডাল, ময়দা ও সেমাই ইত্যাদি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..